ঢাকা,  শুক্রবার  ২৬ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

গাজীপুরের কাপাসিয়ায় উপজেলা চেয়ারম্যান খাদ্য সামগ্রী বিতরণ করেন

প্রকাশিত: ১৫:৫০, ৩০ মার্চ ২০২০

গাজীপুরের কাপাসিয়ায় উপজেলা চেয়ারম্যান খাদ্য সামগ্রী বিতরণ করেন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায়, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের থেকে কাপাসিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আ'লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট মোঃ আমানত হোসেন খান  অসহায় ও হতদরিদ্রদের মাঝে বিভিন্ন স্থানে গিয়ে ১০ কেজি চাউল, ৩ কেজি আলু, ১ কেজি ডাউল ও ১ কেজি পেয়াজ বিতরণ করেন।

২৯ মার্চ দুপুর থেকে রাত পর্যন্ত উপজেলা বিভিন্ন স্থানে  এ সামগ্রী বিতরণ করা হয়। 

বারিষাব  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম আতাউর রহমান বাবলু, গাজীপুর সাংবাদিক ইউনিয়ন কাপাসিয়া ইউনিট আহবায়ক নুরুল আমীন সিকদার, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির গাজীপুর জেলা শাখার সাংগঠনিক সম্পাদক আশরাফুল আলম খান, ডাঃ সৌমিক আহম্মদ সৌরভ, সাংবাদিক আকরাম হোসাইন হিরন প্রমুখ উপস্হিত ছিলেন। 

উপজেলা সাফাইশ্রী গ্রামের হতদরিদ্র রাজিয়া বেগম, রায়নন্দা গ্রামের শারীরিক প্রতিবন্ধী বুদু লাল রবিদাস,কাসেরা গ্রামের দিনমজুর আব্দুল মান্নান, ঘাওরার গ্রামের অসহায় খুকি সহ মৈশন, ত্রিমোহনী আনজাব,তরগাঁও , আমরাইদ,গিয়াসপুর সহ বিভিন্ন স্থানে এসব সামগ্রী বিতরণ করেন।

কাপাসিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোঃ আমানত হোসেন খান ও উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ ইসমত আরা সরকারি নির্দেশনা মেনে চলার জন্য সকলের প্রতি আহ্বান জানান   । 

গাজীপুর কথা