ঢাকা,  শুক্রবার  ২৬ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

কালীগঞ্জে এক মহিলা পাইকারী গাঁজা ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত: ১৫:২৯, ২৭ জুলাই ২০২০

কালীগঞ্জে এক মহিলা পাইকারী গাঁজা ব্যবসায়ী গ্রেফতার

কালীগঞ্জে ২০ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ । উপজেলার জামালপুর ইউনিয়নের নারগানা এলাকা থেকে জেসমিন আক্তার(৩০) নামে এক পাইকারী গাঁজা ব্যবসায়ীকে রোববার(৩.৬.১৯) রাতে পুলিশ গ্রেফতার করে সোমবার দুপুরে ওই মাদক ব্যবসায়ীকে গাজীপুর আদালতে প্রেরণ করেন কালীগঞ্জ থানা পুলিশ। আটককৃত জেসমিন আক্তার নারগানা গ্রামের আল-আমিন ওরফে কুতুবউদ্দিন বাঙ্গির স্ত্রী। সীমান্তবর্তী এলাকা থেকে তারা স্বামী-স্ত্রী মিলে গাঁজা এনে এলাকাসহ বিভিন্ন জেলায় পাইকারি গাঁজা বিক্রি করে আসছে। ওই দিন পুলিশের অভিযানে টের পেয়ে মাদক ব্যবসায়ী আল-আমিন পালিয়ে যায়। কিন্তু তার স্ত্রী জেসমিনকে পুলিশ আটক করে সোমবার গাজীপুর আদালতে পাঠান।

স্থানীয় ও থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে কালীগঞ্জ থানার ওসি মো.আবু বকর মিয়ার নেতৃত্বে থানার উপপরিদর্শক (এসআই) চন্দন দে সহ সঙ্গীয় ফোর্স নিয়ে শনিবার রাতে উপজেলার জামালপুর ইউনিয়নের নারগানা এলাকায় গাঁজা ব্যবসায়ী আল-আমিন ওরফে কুতুবউদ্দিন বাঙ্গির বাড়িতে অভিযান চালায়। অভিযানে পুলিশ তাদের বাড়ি থেকে প্যাকেট মোড়ানো ২০ কেজি গাঁজা উদ্ধার করে। পুলিশের অভিযান টের পেয়ে মাদক ব্যবসায়ী স্বামী-স্ত্রী বাড়ি থেকে পালিয়ে যায়। রোববার রাতে কালীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) চন্দন দে সঙ্গীয় ফোর্স নিয়ে ওই মাদক ব্যবসায়ীর বাড়িতে পুনরায় অভিযান চালিয়ে আল-আমিনের স্ত্রীকে আটক করে থানায় নিয়ে আসে।

কালীগঞ্জ থানার ওসি মো. আবু বকর মিয়া বলেন, পাইকারী গাঁজা ব্যবসায়ী আল-আমিন ও জেসমিন আক্তার তারা স্বামী-স্ত্রী মিলে দীর্ঘদিন যাবত সীমান্তবর্তী থানা কসবা ও আশুগঞ্জ এলাকা থেকে গাঁজা এনে দেশের বিভিন্ন জেলায় গাঁজা পাইকারি বিক্রি করে আসছে। তারা সীমান্তবর্তী এলাকা থেকে নৌ ও স্থল পথ দিয়ে গাঁজা নিয়ে আসতো। কালীগঞ্জ শীতলক্ষ্যা নদীর তীর ঘেঁষা নারগানা এলাকায় ওই মাদক ব্যবসায়ীর বাড়ি। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে ওই মাদক ব্যবসায়ীর বাড়িতে অভিযান চালিয়ে তাদের ঘর থেকে প্যাকেট মোড়ানো ২০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। ওই দিন পুলিশের অভিযান টের পেয়ে মাদক ব্যবসায়ী স্বামী-স্ত্রী পালিয়ে যায়। রোববার রাতে পুলিশ ওই বাড়িতে পুনরায় অভিযান চালিয়ে গাঁজা বিক্রেতা স্ত্রী জেসমিনকে আটক করে। তবে মাদক ব্যবসায়ী আল-আমিন পালিয়ে যায়। তারা স্বামী-স্ত্রী মিলে এলাকাসহ বিভিন্ন জেলায় পাইকারী গাঁজা বিক্রি করে থাকেন।

গাজীপুর কথা