ঢাকা,  শুক্রবার  ২৬ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

কালিয়াকৈরে তিন নারী চোরকে ৬ মাসের সশ্রম কারাদণ্ড

প্রকাশিত: ১৭:২৭, ৩০ মার্চ ২০২১

কালিয়াকৈরে তিন নারী চোরকে ৬ মাসের সশ্রম কারাদণ্ড

গাজীপুরের কালিয়াকৈরে তিন চোরকে ৬ মাসের সশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। সোমবার দুপুরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট আদনান চৌধুরী ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ সাজা প্রদান করেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার ধরমন্ডল এলাকার মোসাইদের স্ত্রী আউলিয়া খাতুন (২৮), একই এলাকার আব্দুল করিমের মেয়ে রেহেনা খাতুন (১৮) ও লালন মিয়ার স্ত্রী সাজেদা বেগম (২৮)

ভ্রাম্যমাণ আদালত ও পুলিশ সূত্রে জানা গেছে, রবিবার বিকেলে চন্দ্রা এলাকায় পথচারীর নিকট হতে স্বর্ণের চেইন চুরি করেছিল এমন গোপন সংবাদের ভিত্তিতে কালিয়াকৈর থানার এসআই জুলহাস মিয়ার নেতৃত্বে একদল পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে আউলিয়া খাতুন, রেহেনা খাতুন, সাজেদা বেগমসহ তিন চোরকে আটক করে থানায় নিয়ে আসে।

পরে সোমবার দুপুরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট আদনান চৌধুরী আদালত পরিচালনা করেন। এসময় ওই তিন নারী চোরকে ছয় মাসের সশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট আদনান চৌধুরী বলেন, চন্দ্রা এলাকায় চুরি করেছিল এমন সংবাদের ভিত্তিতে পুলিশ তাদেরকে গ্রেপ্তার করে। পরে সোমবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ওই তিন নারীকে ৬ মাসের কারাদণ্ড প্রদান করা হয়।

গাজীপুর কথা