ঢাকা,  বুধবার  ০১ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

পূবাইলে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিত: ১৯:২৭, ২৪ এপ্রিল ২০২৪

পূবাইলে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

প্রতীকী ছবি

গাজীপুরের পূবাইলে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে পূবাইল থানাধীন খিলগাঁও এলাকায় এ ঘটনা ঘটে।

মৃত ওই যুবকের নাম নবু হোসেন (৪৫)। সে ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর থানার রুপজদি এলাকার মৃত আহসানের ছেলে। তিনি খিলগাঁও এলাকায় মুক্তাদির হোসেনের বাড়িতে পরিবার নিয়ে ভাড়া থাকতেন।

খবর পেয়ে পুলিশ দুপুরে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, সোমবার দিবাগত রাতে নিজ কক্ষে পরিবার নিয়ে ঘুমিয়ে পড়েন যুবক। পরদিন মঙ্গলবার সকালে যুবকের স্ত্রী নিজের কর্মস্থল ফার্নিচার ফ্যাক্টরিতে চলে যান। পরে নিহত যুবক বেলা ১১টার দিকে নিজের ছোট মেয়েকে পাশের বাড়িতে থাকা ভাগিনার স্ত্রীকে ডেকে আনতে পাঠায়। ভাগিনার স্ত্রী এসে দেখেন ঘরের দরজা খোলা। পরে ঘরের ভিতর ঢুকে দেখতে পান ঘরের আড়ার সঙ্গে লুঙ্গি পেঁচিয়ে গলায় ফাঁস নিয়ে ঝুলে আছেন। গলায় লুঙ্গি পেঁচানো ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর পাঠানো হয়। পরে পুলিশ লাশটি উদ্ধার।

পূবাইল থানার ওসি কামরুজ্জামান বলেন, নিহত যুবক অসুস্থতার কারণে কাজ করতে পারতেন না। পারিবারিক কলহের কারণে আত্মহত্যা করতে পারেন বলে ধারণা করা হচ্ছে। লাশটি ময়নাতদন্তের জন্য গাজীপুর মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে।