ঢাকা,  শুক্রবার  ২৬ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

গাজীপুরের নির্বাচন একটি সাংগঠনিক বার্তা দিয়েছে: পরশ

প্রকাশিত: ২৩:০০, ২৭ মে ২০২৩

গাজীপুরের নির্বাচন একটি সাংগঠনিক বার্তা দিয়েছে: পরশ

ফাইল ছবি

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, বিএনপি সন্ত্রাসী, প্রতারক ও ভণ্ডদের দল। তারা শুরু থেকেই এদেশের মানুষের সঙ্গে প্রতারণা করে আসছে, মিথ্যাচার করে আসছে। মানুষের অধিকার খণ্ড করাই তাদের প্রধান কাজ। তাদের কোনো লজ্জা নাই। আজকে তারা এ দেশের সাধারণ মানুষের অধিকার হননের চেষ্টায় নেমেছে। যুবলীগ এর প্রতিবাদ করে সাধারণ মানুষের মাথা উঁচু করে দাঁড়াতে সাহায্য করবে। 

শনিবার দুপুরে টাঙ্গাইল জেলা যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলনে উদ্বোধকের বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

শহরের পৌর উদ্যানে আয়োজিত সম্মেলনে তিনি আরও বলেন, যেকোনো ত্যাগ স্বীকার করতে যুবলীগ সব সময় প্রস্তুত থাকবে। সম্মেলনে ত্যাগী সাহসী, জনবান্ধব, জনদরদী নেতা নির্বাচন করা হবে। গাজীপুরের নির্বাচন একটি সাংগঠনিক বার্তা দিয়েছে। সেটা হলো আগামী নির্বাচনে জনগণের কাছে যেতে হবে। জনগণকে বোঝাতে হবে ২০৪১ সালে দেশ সমৃদ্ধশালী দেশ হবে। যুবলীগের সব নেতাকর্মীরা এদেশের সাধারণ মানুষের পাশে থাকবে। আগামী দিনের ছেলে মেয়েরা যাতে সুশিক্ষায় শিক্ষিত হতে পারে এবং উন্নত জীবন পায় সেটা আমাদের নিশ্চিত করতে হবে। 

জেলা যুবলীগের সভাপতি রেজাউর রহমান চঞ্চলের সভাপতিত্বে বক্তব্য রাখেন- শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, বাংলাদেশ আওয়ামী লীগের সদস্য তারানা হালিম, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম জোয়াহের, সংসদ সদস্য ছানোয়ার হোসেন, সংসদ সদস্য হাসান ইমাম খান সোহেল হাজারী, সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির, সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু, সংরক্ষিত আসনের সংসদ সদস্য খন্দকার মমতা হেনা লাবলী, সংসদ সদস্য অপরাজিতা হক, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মামুনুর রশিদ, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন মানিক প্রমুখ।