ঢাকা,  মঙ্গলবার  ৩০ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

আওয়ামী লীগের সকল ভাল কাজের বিরোধিতা করা বিএনপির স্বভাব : আমির হোসেন আমু

প্রকাশিত: ০০:৫৭, ২১ অক্টোবর ২০২৩

আওয়ামী লীগের সকল ভাল কাজের বিরোধিতা করা বিএনপির স্বভাব : আমির হোসেন আমু

সংগৃহীত ছবি

১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র এবং শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আমির হোসেন আমু বলেছেন, আওয়ামী লীগ সরকার এ দেশে মঙ্গলজনক কাজ করেছে। বিএনপি সরকার প্রমাণ করেছে, আওয়ামী লীগ সরকার যত ভাল কাজই করুক, তা করা যাবে না তার বিরোধিতা করতেই হবে। তারা আওয়ামী লীগের কোন ভাল কাজই সহ্য করতে পারে না। আওয়ামী লীগ যে সব কল্যাণকর কাজ করেছে, তারা ক্ষমতায় এসে তা বন্ধ করে দিয়েছে। তাই আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে  ক্ষমতায় আনতে হবে।

শুক্রবার দুপুরে ঝালকাঠি সদর উপজেলায় পরিষদ মিলনায়তনে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সমাজসেবা অধিদপ্তর এর আওতায় ঝালকাঠি সদর উপজেলায় পরিষদ মিলনায়তনে ক্যান্সার, কিডনি লিভার সিরোসিস জটিল রোগে আক্রান্তদের চিকিৎসা সহায়তায় চেক বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আমির হোসেন আমু এসব কথা বলেন।   

অনুষ্ঠানে ৩০২ জন রোগীর মাঝে এককালীন ৫০ হাজার টাকা মানবিক সহায়তার ১ কোটি ৫২ লক্ষ টাকার চেক বিতরণ করা হয়। এছাড়া অনুষ্ঠানে ৪০টি স্বেচ্ছাসেবী সংস্থাকে ৫ লক্ষ ১৭ হাজার টাকার অনুদান  চেক দেওয়া হয়।   

 

জেলা প্রশাসক ফারাহ্ গুল নিঝুমের সভাপতিত্বে জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, পুলিশ সুপার আফরুজুল হক টুটুল, সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালক শাহপার পারভীন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান, পৌরমেয়র লিয়াকত আলী তালুকদার ও সদর উপজেলা নির্বাহী অফিসার অনুজা মন্ডল প্রমুখ বক্তব্য রাখেন।

জেলা প্রশাসন ও সমাজসেবা অধিদফতর আয়োজিত অনুষ্ঠানে বিভিন্ন স্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।