ঢাকা,  রোববার  ১৯ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

টঙ্গীতে যুবকের লাশ উদ্ধার

প্রকাশিত: ২১:৫৭, ৭ মে ২০২৪

টঙ্গীতে যুবকের লাশ উদ্ধার

ফাইল ছবি

গাজীপুরের টঙ্গীতে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বিকাল সাড়ে তিনটার দিকে টঙ্গীর পাগাড় ঝিনু মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে। মৃত ওই যুবকের নাম রিয়াজ (২১)। সে ভোলা জেলার চরফ্যাশন থানার রসুলপুর গ্রামের শাহ আলমের ছেলে। রিয়াজ পাগাড় ঝিনু মার্কেট এলাকার জনৈক সিরাজুল ইসলামের পাঁচতলা ভবনের একটি কক্ষে অন্য যুবকদের সঙ্গে ভাড়া থাকতেন।

খবর পেয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) শফিউল ইসলাম লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছেন।

পুলিশ জানায়, রিয়াজ গাজীপুরের একটি কারখানায় কাজ করতেন। তার সহকর্মীরা নিজ নিজ কারখানায় কাজে যোগ দিলেও রিয়াজ আজ কাজে যোগ দেননি। দুপুরে রুমমেটরা বাসায় ফিরে একটি কক্ষে রিয়াজের ঝুলন্ত নিথর দেহ দেখতে পায়। পরে পুলিশে খবর পাঠালে পুলিশ লাশটি উদ্ধার করেন। এ বিষয়ে টঙ্গী পূর্ব থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ জাহাঙ্গীর আলম বলেন, তুচ্ছ ঘটনা নিয়ে আজ স্ত্রীর সঙ্গে মুঠোফোনে কথা কাটাকাটি হয় রিয়াজের। এরই জের হিসেবে হয়তো এমন ঘটনা ঘটিয়েছে। প্রাথমিকভাবে ঘটনাটিকে আত্মহত্যা বলেই ধারণা করছে পুলিশ। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হবে।