ঢাকা,  শুক্রবার  ২৬ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

শ্রীপুরে চুরির অপবাদ দিয়ে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ

প্রকাশিত: ১২:৫৪, ২৫ সেপ্টেম্বর ২০২২

আপডেট: ১২:৫৫, ২৫ সেপ্টেম্বর ২০২২

শ্রীপুরে চুরির অপবাদ দিয়ে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ

পিটিয়ে হত্যার অভিযোগ

গাজীপুরের শ্রীপুরে রানা মিয়া নামে এক যুবককে চুরির অপবাদ দিয়ে  পিটিয়ে হত্যার অভিযোগ করেছে পরিবার।

শনিবার ভোররাতে রানা মিয়াকে চুরির অপবাদ দিয়ে আটকে রেখে মারধর করা হয়।  

এরপর স্বজনরা স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় বিকালে তার মৃত্যু হয়।

নিহত রানা মিয়া (৩০) উপজেলার তেলিহাটি  ইউনিয়নের মুলাইদ গ্রামের আমিরুল ইসলামের ছেলে। সে স্থানীয় একটি কারখানায় চাকরি করত। 

এ হত্যাকাণ্ডের অভিযুক্তরা হলো, স্থানীয় ভাঙ্গারী ব্যবসায়ী কেওয়া পশ্চিম খন্ড গ্রামের শিপন মিয়া (২৫), আকাশ মিয়া (২২), ইমন (২৬) ও উজ্জ্বল মিয়া (২৫)।

নিহত যুবকের স্বজন, অভিযুক্তদের স্বজন ও প্রত্যক্ষদর্শীদের সাথে কথা বলে জানা গেছে, হত্যায় অভিযুক্ত শিপন মাওনা বাজারে ভাঙ্গারি ব্যবসা করে। ওই ব্যবসার কাজে ব্যবহার করা হতো ১৫টি ভ্যান গাড়ি। সম্প্রতি শিপনের পাঁচটি ভ্যানগাড়ি চুরি হয়। শনিবার ভোররাত তিনটার দিকে রানাকে চুরির অপবাদ দিয়ে এনে আটক করে শিপন।

আটকের পর রানাকে বেদম মারধর করে শিপনসহ অন্যান্য অভিযুক্তরা। 

খবর পেয়ে রানার বাবা-মা ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্হানীয়দের মাধ্যমে স্ট্যাম্পে স্বাক্ষর দিয়ে নিজেদের জিম্মায় নিয়ে গুরুতর অসুস্থ অবস্থায় রানাকে উদ্ধার করে প্রথমে শ্রীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়

এরপর আশঙ্কাজনক অবস্থায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয় পরে তার অবস্থার আরও অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে শনিবার সন্ধ্যা ৭টার সময় তার মৃত্যু হয়।

পরে স্বজনেরা বিচারের দাবীতে লাশ নিয়ে শ্রীপুর থানায় যায়৷ 

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ মনিরুজ্জামান বলেন, এবিষয়ে হত্যার ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। অভিযুক্তদের গ্রেফতার করতে কাজ করছে পুলিশ।