ঢাকা,  রোববার  ১৬ জুন ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

গাজীপুর কলেজছাত্রকে গুলি করে হত্যা, পিস্তল উদ্ধার

‘কিশোর গ্যাং লিডার’ গ্রেপ্তার

প্রকাশিত: ২২:৫৯, ২৩ মে ২০২৪

গাজীপুর কলেজছাত্রকে গুলি করে হত্যা, পিস্তল উদ্ধার

সংগৃহিত ছবি

গাজীপুরে কলেজছাত্র ফরিদ আহমেদকে গুলি করে হত্যায় ব্যবহৃত বিদেশি পিস্তলটি উদ্ধার করা হয়েছে। একই সঙ্গে গ্রেপ্তার করা হয়েছে হত্যা মামলার দুই নম্বর আসামি ও ‘কিশোর গ্যাং লিডার’ ইমরান হোসেনকে। 

বৃহস্পতিবার দুপুরে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল অভিযান চালিয়ে ইমরানের কাছে থাকা বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন ও দুটি তাজা গুলি উদ্ধার করে। ওই সময় তল্লাশি চালিয়ে ২০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এর আগে দুপুর পৌনে একটার দিকে শ্রীপুরের মুলাইদ (ওয়াপদা মোড়) এলাকায় অভিযান চালায় জেলা গোয়েন্দা পুলিশ। গোয়েন্দা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে ওই কলেজছাত্র হত্যা মামলার এজাহারভুক্ত আসামি ইমরান হোসেনকে গ্রেপ্তার করা হয় বলে জানান শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান। পারিবারিক দ্বন্দ্ব ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষের সময় দুর্বৃত্তের ছোড়া গুলিতে ফরিদ আহমেদ নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। মঙ্গলবার রাত ৮টার দিকে জেলার শ্রীপুর উপজেলার তেলিহাটী ইউনিয়নের মুলাইদ মাটির মসজিদ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ফরিদ উজিলাব গ্রামের গোলাম মোস্তফার ছেলে। ফরিদ শ্রীপুর মুক্তিযোদ্ধা রহমত আলী সরকারি কলেজের সম্মান দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। 

এ ঘটনায় ১৪ জনকে আসামি করে শ্রীপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। এরপরই ব্যবহৃত অস্ত্র উদ্ধারে মাঠে নামে ডিবি। স্থানীয়রা জানান, টেপিরবাড়ি গ্রামের মোশারফ হোসেন মনসুরের ছেলে গ্রেপ্তার হওয়া ইমরান হোসেন এলাকায় একটি ‘কিশোর গ্যাংয়ের’ নেতৃত্ব দিত এবং নানা অপরাধের সঙ্গে নিজেকে জড়িয়ে ফেলে। পুলিশ জানায়, ‘কিশোর গ্যাং লিডার’ ইমরানের বিরুদ্ধে এর আগেও অস্ত্র মামলাসহ একাধিক মামলা রয়েছে।