ঢাকা,  সোমবার  ২০ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান আমজাদ হোসেন

প্রকাশিত: ১৩:১৫, ৯ মে ২০২৪

কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান আমজাদ হোসেন

ফাইল ছবি

গাজীপুরের কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন মোহাম্মদ আমজাদ হোসেন স্বপন। ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হক ও মহিলা ভাইস চেয়ারম্যান জুয়ানা আহমেদ নির্বাচিত হয়েছেন।

বুধবার রাতে এ ফলাফল ঘোষণা করেছেন, নির্বাচনের সহকারী রিটার্ণিং কর্মকর্তা মো: নাজমুল ইসলাম।

এর আগে বুধবার সকাল থেকে গাজীপুর জেলার কালীগঞ্জ উপজেলায় ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ১১৯ টি ভোট কেন্দ্রে অত্যন্ত শান্তিপূর্ণভাবে সুষ্ঠ পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। ভোট গ্রহণ শেষে রাতে ফলাফল ঘোষণা করা হয়।

ঘোষিত ফলাফল অনুযায়ী, কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মোহাম্মদ আমজাদ হোসেন স্বপন মোটারসাইকেল প্রতীক নিয়ে পেয়েছেন ৪৩ হাজার ৪৭ ভোট। তার নিকটম প্রতিদ্বন্দী, আশরাফী মেহেদী হাসান দোয়াত কলম নিয়ে পেয়েছেন ৩৩ হাজার ৩৫৬ ভোট।
ঘোষিত ফলাফল অনুযায়ী, কালীগঞ্জ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন মোজাম্মেল হক। তিনি টিয়া পাখি প্রতীক নিয়ে পেয়েছেন ৩১ হাজার ৫৬৯ ভোট। তার নিকটম প্রতিদ্বন্দী আবু জাফর মোহাম্মদ শামসুল হুদা তালা প্রতীক নিয়ে পেয়েছেন ২৭ হাজার ৪৬৬ ভোট।

ঘোষিত ফলাফল অনুযায়ী, কালীগঞ্জ উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন জুয়েনা আহমেদ, তিনি হাঁস  প্রতীক নিয়ে পেয়েছেন ৪৮ হাজার ১৪৪ ভোট। তার নিকটম প্রতিদ্বন্দী শর্মীলি দাস কলস প্রতীক নিয়ে পেয়েছেন ৩০ হাজার ৫২০ ভোট।