ঢাকা,  শুক্রবার  ০৩ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার চার ডাকাত

প্রকাশিত: ২০:২৫, ১৪ অক্টোবর ২০২৩

ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার চার ডাকাত

সংগৃহীত ছবি

গাজীপুরের কালীগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ২টি দা, ২টি কাটার ও ১০৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এছাড়াও পুলিশের অভিযান টের পয়ে ডাকাত চক্রের আরও ৬-৭ সদস্য পালিয়ে যায়।

শনিবার (১৪ অক্টোবর) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফায়েজুর রহমান। এর আগে শুক্রবার দিবাগত রাতে উপজেলার নাগরী ইউনিয়নের রায়েরদিয়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলেন- মো. সাদ্দাম হোসেন (২৫), শহিদুল ইসলাম (৩৫), মো. শফিকুল ইসলাম (৪৫) ও মো. শাহীন (২০)।

এ ঘটনায় শনিবার উলুখোলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) মধুসূদন পান্ডে বাদী হয়ে থানায় একটি মামলা (নং-১৪) দায়ের করেন। পরে ওই মামলায় দুপুরে তাদের গাজীপুর আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

ওসি জানান, শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে ৭-৮ জনের একদল ডাকাত ডাকাতির উদ্দেশ্যে রায়েরদিয়া বাজারে সমাবেত হয়। খবর পেয়ে কালীগঞ্জ থানাধীন উলুখোলা পুলিশ ফাঁড়ির পুলিশ অভিযান চালায়। এ সময় পুলিশের অভিযান টের পেয়ে ছত্রভঙ্গ হয়ে যায় তারা। পরে পুলিশ ৪ জনকে গ্রেফতার করে এবং তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র ও ইয়াবা উদ্ধার করা হয়।