ঢাকা,  শুক্রবার  ২৬ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

গাজীপুর সদর উপজেলার নবাগত ইউএনও`র সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা

প্রকাশিত: ১১:৫৫, ১২ অক্টোবর ২০২১

গাজীপুর সদর উপজেলার নবাগত ইউএনও`র সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা

গাজীপুর সদর উপজেলার নবাগত ইউএনও এস এম সাদিক তানভীরের সাথে উপজেলার গণমাধ্যমকর্মীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১২ অক্টোবর) সকালে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার এসএম সাদিক তানভীরের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, খবরপত্র পত্রিকার স্টাফ রিপোর্টার ও গাজীপুর সদর উপজেলা প্রেসক্লাবের সভাপতি ফরিদুল ইসলাম খান, যুগান্তর উপজেলা প্রতিনিধি ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, যায়যায়দিন গাজীপুর সদর প্রতিনিধি ও গাজীপুর সদর উপজেলা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মো. আইয়ুব খান।
অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন এশিয়ান টিভির গাজীপুর জেলা প্রতিনিধি ও গাজীপুর সদর প্রেসক্লাবের সভাপতি আবু বক্কর সিদ্দিক, সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন প্রধান, দৈনিক বাংলাভূমির স্টাফ রিপোর্টার সাদিকুল ইসলাম সাগর, যোগফল প্রতিনিধি রুকনুজ্জামান খান প্রমুখ।
ইউএনও এস এম সাদিক তানভীর গাজীপুর সদর উপজেলার উন্নয়নে এবং সরকারের নির্দেশনা বাস্তবায়নে উপজেলায় দায়িত্বরত সকল গণমাধ্যম কর্মীদের সহযোগিতা কামনা করেন। স্থানীয় গণমাধ্যমকর্মীরাও উপজেলার বিভিন্ন সমস্যা ও সম্ভাবনা নিয়ে আলোচনা করেন। ইউএনও তার পক্ষ থেকে সকল গণমাধ্যমকর্মীদের পেশাগত দায়িত্ব পালনের বিষয়ে তথ্য প্রদানে সর্বাত্নক সহযোগিতার আশ্বাস দেন। মতবিনিময় সভায় গাজীপুর সদর উপজেলা প্রেসক্লাব ও গাজীপুর সদর প্রেসক্লাবের সদস্যরা সহ অন্যান্য গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

গাজীপুর কথা