ঢাকা,  শুক্রবার  ২৬ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

টঙ্গীতে বিয়ের প্রলোভনে ধর্ষণ, অন্তঃসত্ত্বা কিশোরীর থানায় মামলা

প্রকাশিত: ১৬:৪৬, ১১ আগস্ট ২০২১

টঙ্গীতে বিয়ের প্রলোভনে ধর্ষণ, অন্তঃসত্ত্বা কিশোরীর থানায় মামলা

গাজীপুরের টঙ্গীতে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের পর অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে এক কিশোরী। এ ঘটনায় বুধবার সকালে ওই কিশোরী টঙ্গী পশ্চিম থানায় একটি মামলা করে। স্বাস্থ্য পরীক্ষার জন্য তাকে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

মঙ্গলবার রাতে মিলগেট এলাকা থেকে অভিযুক্ত ২৬ বছর বয়সী যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।
পুলিশ জানায়, ভিকটিম কিশোরী এবং অভিযুক্ত যুবক একই এলাকায় বাস করত। কয়েক বছর আগে তাদের পরিচয় হয়। পরিচয় থেকে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। একপর্যায়ে তারা একাধিকবার শারীরিক সম্পর্কে জড়ায়। সবশেষ গত ৫ আগস্ট বিয়ের প্রলোভন দেখিয়ে ওই কিশোরীকে ধর্ষণ করে অভিযুক্ত যুবক। শারীরিক সম্পর্কের জেরে কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পড়লে ওই যুবককে বিয়ের জন্য তাগিদ দেয় কিশোরী। কিন্তু বিয়েতে রাজি না হওয়ায় মঙ্গলবার থানায় একটি অভিযোগ দেয় ভিকটিম কিশোরী। ওই অভিযোগে রাতেই মিলগেট এলাকা থেকে অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

ভিকটিম কিশোরী জানায়, অভিযুক্ত যুবকের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। বিয়ের কথা বলে একাধিকবার শারীরিক সম্পর্কে জড়ায় সে। পরে আমি অন্তঃসত্ত্বা হয়ে হয় সে।

টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গাজীপুর কথা