ঢাকা,  মঙ্গলবার  ৩০ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

গবেষণায় অনুদান পেলেন বিএসএমএমইউয়ের ১২৪ শিক্ষক-চিকিৎসক

প্রকাশিত: ১৪:১৪, ২৩ এপ্রিল ২০২৪

গবেষণায় অনুদান পেলেন বিএসএমএমইউয়ের ১২৪ শিক্ষক-চিকিৎসক

সংগৃহিত ছবি

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) কর্মরত ১২৪ জন শিক্ষক ও চিকিৎসককে গবেষণার জন্য অনুদান দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২৩ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের শহীদ ডা. মিল্টন হলে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ অনুদান তুলে দেন উপাচার্য অধ্যাপক ডা. দীন মো. নূরুল হক।

শিক্ষক ও চিকিৎসকদের হাতে অনুদান তুলে দেওয়ার সময় উপাচার্য গবেষণার বিষয়ে অবহিত হন এবং মূল্যবান পরামর্শ দেন।

তিনি বলেন, মোট দুই ধাপে আমরা চিকিৎসক-শিক্ষকদের ১১ কোটি ২৪ লাখ ৪৩ হাজার টাকা প্রদান করেছি। এর মধ্যে আজই (মঙ্গলবার) প্রদান করা হয়েছে চার কোটি ৪৯ লাখ ৭৭ হাজার ২০০ টাকা। আমাদের এই অনুদানের একটাই লক্ষ্য, আমরা মানসম্মত গবেষণা চাই।

এতে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মো. মনিরুজ্জামান খান। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপ-রেজিস্ট্রার দন্তরোগ বিশেষজ্ঞ ডা. মো. হেলাল উদ্দিন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ডা. ছয়েফ উদ্দিন আহমদ, উপ-উপাচার্য (অ্যাকাডেমিক) অধ্যাপক ডা. মোহাম্মদ আতিকুর রহমান, ডেন্টাল অনুষদের ডিন অধ্যাপক ডা. মোহাম্মদ আলী আসগর মোড়ল, রেজিস্ট্রার অধ্যাপক ডা. এবিএম আব্দুল হান্নান ও প্রক্টর অধ্যাপক ডা. মো. হাবিবুর রহমান দুলাল।