ঢাকা,  বৃহস্পতিবার  ০২ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

২০০ কোটি দিয়ে নিজেই ‘ডন’ হয়ে ফিরছেন ‘কিং’ শাহরুখ

প্রকাশিত: ১১:১৯, ২৫ এপ্রিল ২০২৪

২০০ কোটি দিয়ে নিজেই ‘ডন’ হয়ে ফিরছেন ‘কিং’ শাহরুখ

ফাইল ছবি

ফারহান আখতারের ‘ডন থ্রি’তে শাহরুখ খানকে সরিয়ে সিংহাসনে বসেছেন রণবীর সিং। টিজার দেখে কিং খান ভক্তরা তো বটেই এমনকি সিনেমা দর্শকদের একাংশও ঘোর আপত্তি জানিয়েছিলেন। তবে নিজের সিদ্ধান্তে অটল থেকেছেন ফারহান। কিন্তু এবার শাহরুখ নিজেই মেগাবাজেটের সিনেমায় চমক দিতে চলেছেন ‘ডন’-এর ভূমিকায়। এবার পরিসর, পরিচালক আলাদা হলেও শোনা যাচ্ছে, কিং খান নাকি কোমর বেঁধে মাঠে নামছেন।

বহুদিন ধরেই মেয়ে সুহানা খানের সঙ্গে শাহরুখের স্ক্রিনশেয়ার করার কথা শোনা যাচ্ছে। সিনেমার নাম ‘কিং’। পরিচালনায় সুজয় ঘোষ। সেই সিনেমা নিয়েই এবার প্রকাশ্যে এল বড়সড় তথ্য। শাহরুখ নাকি এই ‘কিং’ ছবিতে ডনের ভূমিকায় অভিনয় করবেন। কথা ছিল, শাহরুখকে শুধু ক্যামিওর চরিত্রে দেখা যাবে। তবে পরবর্তীতে ‘পাঠান’, ‘জওয়ান’ দেখে সিদ্ধান্ত বদলে চিত্রনাট্যের খোলনলচেও বদলে ফেলেছেন নির্মাতারা। বাদশাকে নাকি এই সিনেমায় দেখা যাবে আদ্যোপান্ত ডন-এর চরিত্রে। আর মেয়ে সুহানা থাকছেন তার শিষ্যর চরিত্রে। গৌরী খানের সঙ্গে যৌথ প্রযোজক শাহরুখের ‘পাঠান’ সিনেমার পরিচালক সিদ্ধার্থ আনন্দ। ২০০ কোটি টাকা দিয়ে তৈরি হচ্ছে এই সিনেমা। 

পুরোপুরি অ্যাকশনড প্যাক সিনেমা হতে চলেছে ‘কিং’। সূত্রের খবর, সুজয় ঘোষ যেখানে পুরোদস্তুর চিত্রনাট্যে মন দিয়েছেন। প্রি-প্রোডাকশনের কাজে ব্যস্ত। সেখানে প্রযোজক সিদ্ধার্থ আনন্দ বসেছেন গোটা অ্যাকশন সিকোয়েন্সের টিম নিয়ে। আন্তর্জাতিকমানের মারপিটের দৃশ্য দেখা যাবে এই ছবিতে। কেমন লুকে ধরা দেবেন বাদশা? 

সূত্র আরো জানায়, লম্বা হেয়ারস্টাইল, মুখ ভর্তি দাড়িতে দর্শকদের চমক দেবেন শাহরুখ। সেপ্টেম্বর মাস থেকেই শুরু হবে শুটিং। বাদশার কথায়, দর্শকরা নাকি বর্তমানে ধূসর চরিত্রেই দেখতে পছন্দ করেন তাকে। আর তাই নতুন করে এই চ্যালেঞ্জ নিতে প্রস্তুত বলিউড সুপারস্টার। মেয়ে-বাবা এরইমধ্যে প্রস্তুতি শুরু করে দিয়েছেন।

ফারহান আখতারের পরিচালনায় কিং খানের ডন চরিত্র দুবার বক্স অফিসে শোরগোল ফেলে দিয়েছিল। এবার সুজয় ঘোষের ফ্রেমে বাদশা কোন ম্যাজিক দেখান? সেটার অপেক্ষায় দর্শকরা।

সূত্র : সংবাদ প্রতিদিন