ঢাকা,  বৃহস্পতিবার  ০২ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

ঢামেকে শেখ রাসেলের জন্মদিন উপলক্ষ্যে বর্ণাঢ‍্য আয়োজন

প্রকাশিত: ১৬:৩৩, ১৮ অক্টোবর ২০২৩

ঢামেকে শেখ রাসেলের জন্মদিন উপলক্ষ্যে বর্ণাঢ‍্য আয়োজন

সংগৃহিত ছবি

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে বর্ণাঢ্য আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ছেলে শেখ রাসেলের ৬০তম জন্মদিন পালন করা হয়েছে।

বুধবার (১৮ অক্টোবর) সকালে শিশু বিভাগে শেখ রাসেলের প্রতিকৃতিতে ফুল দিয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. নাজমুল হক।

শেখ রাসেলের জন্মদিন উপলক্ষ্যে শিশু বহির্বিভাগের ভেতরে ও বাইরে নানা রঙের বেলুন ও নানা ধরনের উপকরণ দিয়ে সাজানো হয়। দিনটি উপলক্ষ্যে আজ হাসপাতালের শিশু বহির্বিভাগে শিশুদের নিয়ে আনন্দঘন সময় কাটান হাসপাতাল পরিচালকসহ চিকিৎসকরা।

হাসপাতালের পরিচালক নাজমুল হক বলেন, বঙ্গবন্ধুর ছোট ছেলে শেখ রাসেলের ৬০তম জন্মদিন আজ। তার জন্মদিন উপলক্ষ্যে ঢামেক হাসপাতাল কর্তৃপক্ষ নানা আয়োজনে দিনটি পালন করেছে। সকালে হাসপাতালে দ্বিতীয় তলায় শেখ রাসেলের প্রতিকৃতিতে ফুল দিয়ে অনুষ্ঠানের সূচনা করা হয়। এরপর শিশু বহির্বিভাগে শিশুদের মধ্যে চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয়। পরে শিশুদের নিয়ে কেক কাটা হয় এবং তাদের মাঝে উপহার বিতরণ করা হয়।

এসময় ঢামেকের অধ্যক্ষ অধ্যাপক ডা. মো শফিকুল আলম চৌধুরীসহ হাসপাতালের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান ও চিকিৎসকরা উপস্থিত ছিলেন।