ঢাকা,  বৃহস্পতিবার  ০২ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

কিয়ারার কোন বিষয়টি পছন্দ নয়? বিয়ের আগেই জানিয়ে দিয়েছেন সিদ্ধার্থ

প্রকাশিত: ১৪:১৫, ৫ ফেব্রুয়ারি ২০২৩

কিয়ারার কোন বিষয়টি পছন্দ নয়? বিয়ের আগেই জানিয়ে দিয়েছেন সিদ্ধার্থ

কিয়ারার কোন বিষয়টি পছন্দ নয়? বিয়ের আগেই জানিয়ে দিয়েছেন সিদ্ধার্থ

রাজস্থানে চলছে রাজকীয় বিয়ের আয়োজন। এর মধ্যেই সিদ্ধার্থ মালহোত্রার সাম্প্রতিক এক সাক্ষাৎকারের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। তাতে হবু স্ত্রী কিয়ারা আদভানীকে নিয়ে কথা বলেছেন অভিনেতা। কিয়ারার কোন বিষয়টি তার ভাল লাগে না, তা সরাসরি জানিয়ে দিয়েছেন।

কিছুদিন আগেই নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে সিদ্ধার্থের ছবি ‘মিশন মজনু’। তার সাক্ষাৎকার দিতে গিয়েই কিয়ারা সম্পর্কিত প্রশ্নের মুখোমুখি হয়েছিলেন সিদ্ধার্থ। অভিনেতার কাছে জানতে চাওয়া হয়েছিল, কিয়ারার কোন বিষয়টি তার অপছন্দ? উত্তরে সিদ্ধার্থ জানান, প্রত্যেকটি সিনেমায় কিয়ারাকে কাঁদতে দেখা যায়। তার চোখে জল দেখতে একদম ভাল লাগে না। সিদ্ধার্থের এই মিষ্টি উত্তরই কিয়ারার প্রতি তার ভালবাসা ব্যক্ত করে, এমনটাই মত নেটিজেনদের।

প্রথমে প্রেম নিয়ে প্রশ্ন করা হলেই হালকা হাসিতে প্রসঙ্গ এড়িয়ে যেতেন সিদ্ধার্থ ও কিয়ারা। শেষে করণ জোহরের চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ গিয়ে ভালবাসার কথা স্বীকার করেন। তারপর থেকে একাধিকবার একসঙ্গে দেখা গিয়েছে তারকা যুগলকে। শনিবার সকাল সকালই মুম্বাই ছেড়ে জয়সালমেরে উড়ে গিয়েছেন কিয়ারা ও সিদ্ধার্থ। সাদামাটা সালোয়ারেই দেখা গিয়েছে সিদ্ধার্থের হবু বউকে। সঙ্গে ছিলেন ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রা।

প্রথমে শোনা গিয়েছিল, চণ্ডীগড়ের ‘দি ওবেরয় সুখবিলাস স্পা অ্যান্ড রিসর্টস’-এ বসতে চলেছে সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের আসর। শোনা যাচ্ছে, ৪ তারিখ থেকেই নাকি জয়পুরের প্যালেসে বিয়ের নানা অনুষ্ঠান শুরু হয়ে যাবে। শোনা যাচ্ছে, সিদ্ধার্থ ঐতিহ্য মেনে ‘সঙ্গীত’ অনুষ্ঠান রেখেছেন তার বিয়েতে। সেখানে নাচবেন কিয়ারা। সঙ্গে সামিল হবেন আদভাণী এবং সিদ্ধার্থের সদস্যরাও।