বৃহস্পতিবার  ১১ আগস্ট ২০২২,   শ্রাবণ ২৬ ১৪২৯,  ১৩ মুহররম ১৪৪৪

Gazipur Kotha | গাজীপুর কথা

নতুন ছবিতে শাকিবের নতুন নায়িকা!

প্রকাশিত: ২০:২৪, ৪ আগস্ট ২০২২

নতুন ছবিতে শাকিবের নতুন নায়িকা!

নতুন ছবিতে শাকিবের নতুন নায়িকা!

ঢালিউডের মহাকর্ষ শক্তি যেন শাকিব খান। তার টানে দর্শকের চোখ আরাম খুঁজে পায় রুপালি পর্দায়, থাকতে পারেন স্থির। আর তার সঙ্গে হাসিবুর রেজা কল্লোল নামটি যুক্ত হলে সব যেন হয়ে ওঠে ‘সোনায় সোহাগা’। ‘সত্তা’ সিনেমাই তার প্রমাণ।

শোনা গিয়েছিল, ‘কবি’ হয়ে শাকিব ফের ক্যামেরার সামনে দাঁড়াবেন কল্লোলের নির্দেশনায়। দর্শকও আশায় বুক বেঁধেছিলেন। লম্বা সময় শেষে এবার সেই অপেক্ষার অবসান ঘটছে। সম্প্রতি ফেসবুকে ‘কবি’ সিনেমার একটি পোস্টার প্রকাশ করেছেন এ পরিচালক। এরপর শাকিব অনুরাগীদের উন্মাদনা যেন বেড়েই চলেছে। নানাবিধ প্রশ্ন উঁকি দিচ্ছে। 

কবে নাগাদ ‘কবি’র শুটিং শুরু হচ্ছে জানতে চাইলে দেশীয় গণমাধ্যমকে কল্লোল বলেন, সিনেমাটির কাজ আরো আগে হওয়ার কথা ছিল। শাকিবও ঘোষণা দিয়েছিলেন ২০১৯ সালে। কিন্তু করোনা মহামারির কারণে তা আর হয়ে ওঠেনি। এখন শাকিব দেশে ফিরলে চূড়ান্ত আলোচনা হবে। তখন বিস্তারিত জানাতে পারব। তবে কাজ অবশ্যই হবে।

বর্তমানে শাকিব রয়েছেন মার্কিন মুলুকে। সেখান থেকেই একাধিক চলচ্চিত্র নির্মাণের ঘোষণা দিয়েছেন। তবে ‘কবি’র ওপর এর কোনো প্রভাব পড়বে না মনে করেন এই নির্মাতা। কল্লোল বলেন, সেটা তার ব্যাপার। তিনি সিনেমার ঘোষণা দিতেই পারেন। তবে ‘কবি’র কাজ হবে। কেননা তার সঙ্গে আমার যোগাযোগ হয়েছে।

এর আগে শোনা গিয়েছিল, সিনেমাটিতে শাকিবের বিপরীতে পর্দায় আলো ছড়াবেন বিদেশি কোনো নায়িকা। এখনও কি সেই সিদ্ধান্ত বহাল রয়েছে? উত্তরে কল্লোল বলেন, এ বিষয়ে এখনই বিস্তারিত কিছু বলতে চাচ্ছি না। তবে বাংলাদেশি অভিনেত্রী থাকার সম্ভবনা রয়েছে।

ঢালিউডের ব্যস্ত নায়ক শাকিব খান। দম ফেলার ফুসরত নেই। তার শিডিউল মেলা ভার। ‘সত্তা’ সিনেমায় নেমে এ ধরণের ঝামেলা পোহাতে হয়েছিল কল্লোলকে। তবে এবার সেরকম সম্ভবনা নেই বলে মনে করেন এই নির্মাতা। স্বস্তির নিশ্বাস ফেলে তিনি জানান, সিনেমাটির প্রযোজক শাকিব নিজেই। অতএব এসব নিয়ে ভাবছেন না তিনি।

২০১৭ সালে কল্লোলের পরিচালনায় মুক্তি পেয়েছিল শাকিব খানের ‘সত্তা’ সিনেমা। এতে তার বিপরীতে পর্দা ভাগ করেন কলকাতার অভিনেত্রী পাওলি দাম। প্রশংসিত হওয়ার পাশাপাশি সেসময় কয়েকটি বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ একাধিক পুরস্কার অর্জন করেছিল ছবিটি।