ঢাকা,  বুধবার  ০১ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

গাজীপুরে সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাস্তবায়নে সমন্বয় কমিটির সভা

প্রকাশিত: ১৯:৩৩, ২৪ এপ্রিল ২০২৪

গাজীপুরে সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাস্তবায়নে সমন্বয় কমিটির সভা

সংগৃহিত ছবি

সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কার্যক্রম জেলা পর্যায়ে সুষ্ঠু ও সফলভাবে বাস্তবায়নের জন্য জেলা বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা গাজীপুরে অনুষ্ঠিত হয়েছে।

বুধবার জেলা প্রশাসকের কার্যালয়ের ভাওয়াল সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। গাজীপুর জেলার মান্যবর জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম এ সভায় সভাপতিত্ব করেন।

সভায় স্থানীয় সরকার (উপসচিব) বিভাগের উপ-পরিচালক মোঃ ওয়াহিদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রবিউল ইসলাম, জেলা তথ্য অফিসার ওবাইদুল কবির মোল্লা, বিশিষ্ট শিক্ষাবিদ মুকুল কুমার মল্লিক, গাজীপুর প্রেসক্লাবের সভাপতি মোস্তাফিজুর রহমান টিটু, ডা. হাবিবুর রহমান, এএনএম মুনির হোসাইন মোল্লা, জেলা প্রশাসন, গাজীপুরের কর্মকর্তাগণ, বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ, সুশীল সমাজের প্রতিনিধিসহ বিভিন্ন ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সভায় সর্বজনীন পেনশন স্কিমকে সমাজের সকলের মাঝে ছড়িয়ে দেয়ার বিষয়ে আলোচনা করা হয়। সকল সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান, ধর্মীয় উপসানালয়ে সর্বজনীন পেনশন স্কিম এর সেবা প্রচার-প্রচারণার বিষয়ে আলোচনা করা হয়। একই সঙ্গে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সর্বজনীন পেনশন স্কিম এর কার্যক্রম ছড়িয়ে দিতে আহবান জানানো হয়।