ঢাকা,  শনিবার  ২৭ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

সোহেল-সীমার বিচ্ছেদের নেপথ্যে কি হুমা-ই?

প্রকাশিত: ১৭:৪৫, ১৫ মে ২০২২

সোহেল-সীমার বিচ্ছেদের নেপথ্যে কি হুমা-ই?

সোহেল খান এবং সীমা সচদেব বেশ কয়েক বছর ধরেই আলাদা থাকছিলেন। ২৪ বছর পরে তাদের বিবাহ বিচ্ছেদের খবরে তাই ততটা অবাক হয়নি বলিউড। তবে এই সূত্রেই চর্চায় ফিরে এসেছে ত্রিকোণ প্রেমের কাহিনি। 

সোহেল-সীমার বিচ্ছেদের নেপথ্যে নাকি হুমা কুরেশি? তা নিয়েই আপাতত নতুন করে সরগরম টিনসেলনগরী।

বছর কয়েক আগেই ভাঙন ধরেছিল সালমান খানের ছোট ভাইয়ের পরিবারে। সোহেল এবং সীমা আলাদা থাকা শুরু করেন তখনই। নেটফ্লিক্সের রিয়্যালিটি শো ‘ফ্যাবিউলাস লাইভস অব বলিউড ওয়াইভস’-এ এসে নিজেই সে কথা জানিয়ে গিয়েছিলেন খান পরিবারের ছোটবৌ।

বছর কয়েক আগে বলিউডে কান পাতলেই শোনা যেত সোহেল এবং নায়িকা হুমা কুরেশির মাখোমাখো প্রেমের রসালো গল্প। অনেকেই বলতেন, হুমার জন্যেই নাকি নিজের স্ত্রীর থেকে মুখ ফেরান সোহেল। এমনকি, শোনা গিয়েছিল সোহেলকে নিয়েই নাকি তুমুল ঝগড়া বেধেছিল সীমা এবং হুমার। তার পরেও নাকি দু’জনের ঠান্ডা লড়াই প্রকাশ্যে আসে এক ছবির প্রদর্শনে। সেখানে নাকি হুমাকে দেখেও না দেখার ভান করেছিলেন খান দম্পতি!

তাকে নিয়ে চর্চার পারদ ক্রমশ চড়তে থাকায় এক সময়ে মুখ খোলেন ‘মহারানি’র অভিনেত্রী। নেটমাধ্যমে রীতিমতো বিবৃতি দিয়ে উড়িয়ে দেন সমস্ত জল্পনা। নিজের পোস্টে সোহেলকে তার বড় দাদা বলে উল্লেখ করে হুমা নাকি লিখেছিলেন, ‘‘সকলের আমাদের কাছে ক্ষমা চাওয়া উচিত। নীতি, নৈতিকতা কিছুই তো নেই। তোমাদের এড়িয়ে যাই বলে ভাবো আমরা অভিনেতারা তোমাদের ভয় পাই!’’

তখনকার মতো সকলকে চুপ করিয়ে দিয়েছিলেন হুমা। কে জানত আবারও চর্চার কেন্দ্রে উঠে আসবেন ‘বেল বটম’-এর অভিনেত্রী! এখনও অবশ্য হুমা নীরবই।

গাজীপুর কথা