ঢাকা,  শুক্রবার  ০৩ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

‘বিজয় যেন ছিনিয়ে নিতে না পারে এজন্য ঐক্যবদ্ধ থাকতে হবে’

প্রকাশিত: ১৩:০৯, ৩১ জুলাই ২০২৩

‘বিজয় যেন ছিনিয়ে নিতে না পারে এজন্য ঐক্যবদ্ধ থাকতে হবে’

ফাইল ছবি

আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান কবির বিন আনোয়ার বলেছেন, দেশের চরম শত্রুরা ডিজিটাল বাংলাদেশের সেবা গ্রহণ করছে। আবার আমাদেরকে ঘায়েল করার চেষ্টা করছে। প্রধানমন্ত্রীসহ দেশের নামে বিভিন্ন কুৎসা, বিভ্রান্তিকর তথ্য রটাচ্ছে। তারা যেন এদেশের বিজয়কে আবার ছিনিয়ে নিতে না পারে এজন্য সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। 

রোববার (৩০ জুলাই) সন্ধ্যায় যশোরের ঝিকরগাছা উপজেলা মোড়ে বাংলাদেশ সরকারের অগ্রগতি ও সাফল্য প্রচারের জন্য ডিজিটাল স্মার্ট বিল বোর্ডের উদ্বোধন অনুষ্ঠানে একথা বলেন তিনি।

কবির বিন আনোয়ার বলেন, বাংলাদেশের চাষি, জেলে থেকে শুরু করে সকল শ্রেণি পেশার মানুষ আজ ডিজিটাল বাংলাদেশের সুবিধা নিচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্ন এখন আর স্বপ্ন নয়, এখন বাস্তবে রুপ নিয়েছে। ঘরে ঘরে ডিজিটাল সেবা পৌঁছে গেছে। বৃদ্ধ, বয়স্করা ভাতা পাচ্ছে, ইউনিয়ন পর্যায়ে ই-সেবা দেওয়া হচ্ছে, ঘরে ঘরে বিদুৎ, শিক্ষার্থীরা ঘরে বসে উপবৃত্তির টাকা পাঁচ্ছে। দেশটা এখন আর বিশ বছর আগের দেশ নেই। এখন ডিজিটাল বাংলাদেশ। এ দেশের এতো উন্নয়ন স্বাধীনতা বিরোধী লোকেদের পছন্দ হচ্ছে না, আর তাই তারা উঠেপড়ে লেগেছে কিভাবে বাংলাদেশকে আবারও পেছনে ফেলা যায়।

সভার আগে বেলুন ফেস্টুন উড়িয়ে এবং ডিজিটাল কন্টেন্ট ক্লিক করে স্মার্ট বিলবোর্ডের উদ্বোধন করেন কবির বিন আনোয়ার। এ সময় আতশবাজি ফুটিয়ে সভাস্থলে আনন্দঘন পরিবেশ সৃষ্টি করা হয়। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ বিষয়ে মোস্তাফা আশীষ ইসলাম বলেন, আওয়ামী লীগ সরকারের ধারাবাহিক উন্নয়ন অগ্রগতি ও সাফল্য প্রচার, ভেরিফাইড ফেসবুক পেজে চলমান সকল লাইভ প্রোগাম দিবস ভিত্তিক, ক্রিকেট, ফুটবল খেলা ও ভয়েস কলের ভিডিও ক্লিপ, এলাকার উন্নয়ন চিত্র, গণমানুষের ফিডব্যাকসহ সব কার্যক্রম দেখানোর জন্য ঝিকরগাছা ও চৌগাছায় স্মার্ট বিলবোর্ড স্থাপন করা হয়েছে।

জেলা আওয়ামী লীগের সদস্য মোস্তাফা আশীষ ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন প্রযুক্তিবিদ সুফি ফারুক ইবনে আবু বকর, প্রকৌশলী তানভির হাসান তালাশ ও সৈয়দ ইমাম বাকের। এ সময় আরও বক্তব্য দেন ঝিকরগাছা পৌরসভার মেয়র মোস্তফা আনোয়ার পাশা জামাল, ঝিকরগাছা উপজেলা চেয়ারম্যান মনিরুল ইসলাম, জেলা পরিষদ সদস্য রফিকুল ইসলাম বাপ্পী, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট আব্দুল কাদের আজাদ, মোর্তুজা ইসলাম বাবু, ঝিকরগাছা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লুবনা তাক্ষী। অনুষ্ঠান সঞ্চালনা করেন ঝিকরগাছা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইমরান রশীদ। অনুষ্ঠানে জেলা ছাত্রলীগের সভাপতি সালাউদ্দিন আহমেদ পিয়াস ও সাধারণ সম্পাদক তানজীব নওশাদ পল্লবসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগের নেতারা উপস্থিত ছিলেন।