ঢাকা,  শুক্রবার  ০৩ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেল শিক্ষকের

প্রকাশিত: ১১:৪৭, ২৩ জুলাই ২০২৩

মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেল শিক্ষকের

ফাইল ছবি

গোপালগঞ্জের কাশিয়ানীতে মোটরসাইকেলের ধাক্কায় জাফর আলী মুন্সী (৬২) নামে এক অবসরপ্রাপ্ত শিক্ষক চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। রোববার (২৩ জুলাই) ভোররাতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন। 

এরআগে শনিবার রাত সাড়ে ৯টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার টুকু বাজারে এ দুর্ঘটনা ঘটে। নিহত অবসরপ্রাপ্ত শিক্ষক জাফর আলী মুন্সী কাশিয়ানী উপজেলার ঘোনাপাড়া গ্রামের মৃত তাহাজ্জেদ হোসেন মুন্সির ছেলে।

ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ খান শরিফুল ইসলাম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, শনিবার রাত সাড়ে ৯টার দিকে কাশিয়ানী উপজেলার টুকু বাজারে ঢাকা-খুলনা মহাসড়ক পার হচ্ছিলেন জাফর আলী মুন্সী। এ সময় দ্রুতগামী একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দিলে গুরুতর  আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।  সেখানে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে খুলনায় রেফার্ড করে। পরে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোর রাতে তিনি মারা যান।

তিনি আরও জানান, পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই ওই শিক্ষকের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। মোটরসাইকেল চালক ঘটনাস্থলে মোটরসাইকেল ফেলে পালিয়ে গেছে। মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় আনা হয়েছে।