ঢাকা,  শুক্রবার  ০৩ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

পুকুরে মাছ ধরা নিয়ে সংঘর্ষে আহত ১০

প্রকাশিত: ০৯:১৭, ১ জুলাই ২০২৩

পুকুরে মাছ ধরা নিয়ে সংঘর্ষে আহত ১০

সংগৃহিত ছবি

লক্ষ্মীপুরে পুকুরে মাছ ধরায় দু'পক্ষের সংঘর্ষের ঘটনায় অন্তত ১০ জন আহত হয়েছে। শুক্রবার (৩০ জুন) দুপুরে সদর উপজেলার টুমচর ইউনিয়নের টুমচর গ্রামে মজুমদার বাড়িতে এ ঘটনা ঘটে। 

এতে আহত নিবা রাণী, অজয় ও বন্ধন নামে তিনজন সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এরমধ্যে নিবা রাণী ও অজয়ের অবস্থা আশঙ্কাজনক বলে কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন। এছাটা তৃপ্তি রাণী ও তার বোন প্রাপ্তী রানী হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসা নিয়েছেন। অন্য আহতরা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন বলে জানা গেছে। 

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, মজুমদার বাড়িতে সৌর মজুমদারদের মালিকানাধীন একটি পুকুর রয়েছে। একই পুকুরে অংশীদার হিসেবে নব কুমার মজুমদাররা জমির মালিকানা দাবি করে। ঘটনার সময় ওই পুকুরে নব কুমাররা মাছ ধরতে যায়। এতে উভয়পক্ষ বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে। এসময় নব কুমার, তার ভাই মানিক ও ছেলে প্রান্ত মজুমদারসহ ৮-১০ জন প্রতিপক্ষ সৌর মজুমদার ও তার চাচা অজয়ের ওপর হামলা করে। একপর্যায়ে সৌরদের বাড়িতে গিয়েও নব কুমাররা হামলা চালায়। এসময় নিবা রানী, তৃপ্তি রাণী ও প্রাপ্তী রাণীসহ আরও ৪ জনকে মারধর করে। এসময় বাড়ির অন্যলোকজনের সঙ্গে হামলাকারীদের দস্তাদস্তির ঘটনা ঘটে। এতে আরো কয়েকজনসহ উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হয়। এসময় কয়েকজন নারীকে শ্লীলতাহানির অভিযোগও উঠেছে। খবর পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। 

অভিযুক্ত নব কুমার মজুমদার জানান, পুকুরে তাদের মালিকানা রয়েছে। সৌর মজুমদারদের ওপর হামলার অভিযোগ সত্য নয়।  

লক্ষ্মীপুর সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পুলিশ পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।