ঢাকা,  বৃহস্পতিবার  ০২ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

ছাত্রলীগ আলোকিত মানুষ গড়ার প্রতিষ্ঠান : সাদ্দাম

প্রকাশিত: ০৮:৪৯, ২৭ জুন ২০২৩

ছাত্রলীগ আলোকিত মানুষ গড়ার প্রতিষ্ঠান : সাদ্দাম

ফাইল ছবি

ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন বলেছেন, ছাত্রলীগ শুধু রাজনৈতিক সংগঠন নয়। এই সংগঠন আগামী দিনে শুধু রাজনীতিক তৈরি করবে না,  আলোকিত ও দক্ষ মানবসম্পদ তৈরি করবে। ছাত্রলীগ আলোকিত মানুষ গড়ার প্রতিষ্ঠান। এ সংগঠন দেশ ও জনগণের কল্যাণে স্মাট বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছে।

সোমবার (২৬ জুন) বিকেলে পঞ্চগড়ের বোদা কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে উপজেলা ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দের আয়োজনে সংবর্ধনা ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

সাদ্দাম হোসেন আরও বলেন,  ছাত্রলীগের ইতিহাস এদেশের মুক্তিযুদ্ধের ইতিহাস। ছাত্রলীগ বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন। এই ছাত্র সংগঠনটি দেশ ও জাতির কল্যাণে সব সময় নিজেদের জীবন বাজি রেখে দেশের মানুষের পাশে দাঁড়িয়েছে। দেশের চরম সংকটের সময় এদেশে ছাত্রসমাজকে সঙ্গে নিয়ে বাংলাদেশ বিনির্মাণে কাজ করে যাচ্ছে।

উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রবিউল ইসলাম সাবুলের সভাপতিত্বে সংবর্ধনা ও আলোচনা সভায় আরও বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওয়াহিদুজ্জামা সুজা, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি নুরে আলম সিদ্দিক তেনজিন, সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান বাবু প্রমুখ।