ঢাকা,  বৃহস্পতিবার  ০২ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

বান্দরবানে বিদ্যুৎস্পৃষ্টে দুই শিশুর মৃত্যু

প্রকাশিত: ১০:৩২, ৪ মে ২০২৩

বান্দরবানে বিদ্যুৎস্পৃষ্টে দুই শিশুর মৃত্যু

ফাইল ছবি

বান্দরবানে বিদ্যুৎস্পৃষ্টে দুই শিশুর মৃত্যু হয়েছে। বুধবার (৩ মে) বিকেল সাড়ে ৫টায় আলিকদম চৈক্ষ্যং ইউপির ১ নম্বর ওয়ার্ড রেফার ফাঁড়িবাজার পাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

মৃত শিশুরা হলো, মঞ্জুর আলমের ছেলে রিফাত ইসলাম (৭) এবং মনিরুল ইসলামের ছেলে আশরাফুল কবির ফায়জাম (৩)। তারা আলীকদম  উপজেলার চৈক্ষ্যং ইউনিয়নের রেফার ফাঁড়িবাজার পাড়া এলাকার বাসিন্দা।

পরিবারের সদস্যদের বরাত দিয়ে চৈক্ষ্যং ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড সদস্য শফিউল আলম বাদশা জানান, বিকেলে মোটর দিয়ে পানি তুলছিল রিফাতের পরিবার। এ সময় খেলতে গিয়ে শিশু রিফাত ও আশরাফুল মোটরটি স্পর্শ করলে বিদ্যুতায়িত হয়ে অজ্ঞান হয়ে পড়ে যায়। তাদের উদ্ধার করে পার্শ্ববর্তী লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মো. রোবিন সত্যতা নিশ্চিত করে জানান, সন্ধ্যা সাড়ে ৬টায় শিশুদের হাসপাতালে নিয়ে আসার আগেই তাদের মৃত্যু হয়।

আলীকদম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছির উদ্দীন সরকার জানান, বিদ্যুতায়িত হয়ে দুই শিশুর মৃত্যু হয়েছে বলে শুনেছি। পারিবারিক সিদ্ধান্তের ওপর নির্ভর করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।