ঢাকা,  শুক্রবার  ০৩ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

চার ছিনতাইকারীকে পিটিয়ে পুলিশে দিল জনতা

প্রকাশিত: ১২:২২, ১২ এপ্রিল ২০২৩

চার ছিনতাইকারীকে পিটিয়ে পুলিশে দিল জনতা

চার ছিনতাইকারীকে পিটিয়ে পুলিশে দিল জনতা

গোপালগঞ্জের মুকসুদপুরে চার ছিনতাইকারীকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। ছিনতাই কাজে ব্যবহৃত একটি প্রাইভেট কারও জব্দ করা হয়েছে তাদের কাছ থেকে।

গতকাল বিকেলে উপজেলার কাশালিয়া ইউনিয়নের নয়াকান্দী গ্রাম থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন- উপজেলার পশারগাতি গ্রামের দেলোয়ার হোসেনের দুই ছেলে মেহেদি হাসান ও মিজান শরীফ,মাদারীপুর সদরের ব্রাহ্মন্দি গ্রামের মৃত সিরাজ হাওলাদারের ছেলে ফেরদৌস হাওলাদার (৩৫) ও টেকনাফের নতুন কল্যানপাড়া এলাকার সাব্বির আহম্মেদের ছেলে জাহাঙ্গীর আলম (৩২)।

নগদের এক কর্মকর্তার কাছ থেকে টাকা ছিনতাইয়ের চেষ্টায় ছিলেন তারা। ওই কর্মকর্তার নাম ইমদাদুল হক শিপন। তিনি নগদের কাশিয়ানি উপজেলা ডিস্ট্রিবিউশন অফিসার হিসেবে কর্মরত আছেন।

ব্যাংক থেকে আট লাখ টাকা তুলে কাশিয়ানি উপজেলার বিভিন্ন দোকানে লেনদেন করতে বের হয়েছিলেন শিপন। তিনি কাশিয়ানির শিনতা গ্রামে পৌঁছালে তার গতিরোধ করে প্রাইভেটকারে তুলে নিয়ে টাকা ছিনতাইয়ের পর মুকসুদপুর উপজেলার নয়াকান্দী গ্রামে ফেলে যাওয়ার সময় স্থানীয় লোকজনের সন্দেহ হয়। পরে তাদের আটক করে গণধোলাইয়ের পর পুলিশে সোপর্দ করেন স্থানীয় জনতা।

মুকসুদপুর থানার ওসি (তদন্ত) খন্দকার আমিনুর রহমান জানান, অভিযুক্ত ওই চারজনকে আটকের পর তাদের কাছ থেকে ১৫ হাজার টাকা ও একটি প্রাইভেট কার জব্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ প্রক্রিয়া চলমান।

তিনি আরও বলেন, নগদের ওই কর্মকর্তার তথ্যমতে প্রায় চার থেকে  সাড়ে চার লাখ টাকার মত ছিনতাই হয়েছে। কিন্তু আমরা অভিযুক্তদের কাছ থেকে মাত্র পনেরো হাজার টাকা উদ্ধার করেছি। তদন্ত শেষে বলতে পারবো তার কাছ থেকে সঠিক কত টাকা ছিনতাই হয়েছে।