ঢাকা,  শুক্রবার  ০৩ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

‘আগামী নির্বাচনে বাংলাদেশের মানুষ শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করবে’

প্রকাশিত: ২২:৫৩, ৩০ সেপ্টেম্বর ২০২৩

‘আগামী নির্বাচনে বাংলাদেশের মানুষ শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করবে’

.

পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, ‘যতই ষড়যন্ত্র ও চক্রান্ত হোক না কেন আগামী নির্বাচনে বাংলাদেশের মানুষ নৌকায় ভোট দিয়ে পঞ্চমবারের মতো শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করবে। তার নেতৃত্বে বঙ্গবন্ধুর বাংলাদেশ এগিয়ে যাবে। উন্নত, সমৃদ্ধ বাংলাদেশ প্রতিষ্ঠিত হবে।’

শনিবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় ‘জনক আমার, নেত্রী আমার’ শীর্ষক জাতীয় সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পানি সম্পদ উপমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর বাংলাদেশে শেখ হাসিনাকে মহান আল্লাহ বাঁচিয়ে রেখেছেন। শেখ হাসিনা বাংলাদেশের মানুষের জন্য আশির্বাদ। আগে মানুষ বলতো আওয়ামী লীগের জন্য শেখ হাসিনার দরকার। আর এখন মানুষ বলে দেশের জন্য শেখ হাসিনাকে দরকার।

তিনি আরো বলেন, শেখ হাসিনা জানতেন তাকে মেরে ফেলা হতে পারে বাংলাদেশে আসলে। ১৯ বার তাকে মেরে ফেলার জন্য চেষ্টা করা হয়েছে। গ্রেনেড হামলা চালানো হয়েছে। কোটালীপাড়া বোমা মেরে মেরে ফেলার পরিকল্পনা করা হয়েছিল।

শিক্ষার্থীদের উদ্দেশ্যে এনামুল হক বলেন, তোমরা সৌভাগ্যবান তোমরা একজন শেখ হাসিনাকে পেয়েছ। করোনার মধ্যেও ৪০ কোটি বই তোমাদের হাতে তুলে দিয়েছেন। এমনকি হাওড় অঞ্চল, উপকূলে, চরাঞ্চলে ও দুর্গম এলাকায় শেখ হাসিনার সরকার বই পৌঁছে দিয়েছে। এখন তোমরা বই উৎসব পালন করো। তোমাদের হাতে মোবাইল-কম্পিউটার-ল্যাপটপ তুলে দিয়েছে এই সরকার। জেলায় জেলায় বিশ্ববিদ্যালয় হয়েছে।

‘বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার’ সভাপতি মিয়া মসসেফের সভাপতিত্বে অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ, বঙ্গবন্ধু শিশু কি‌শোর মেলার প্রধান পৃষ্ঠপোষক তা‌রিক আফজাল, প্রধান উপ‌দেষ্টা লাকী ইনাম, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুব আলী খান, প্রধানমন্ত্রীর অ্যাসাইনমেন্ট অফিসার মোহাম্মদ আরিফুজ্জামান নুরনবী, সংগঠ‌নের সাধারণ সম্পাদক শেখ ম‌নিরুজ্জামান লিটন বক্তব্য রাখেন।

আলোচনা সভা শেষে সারা দেশ থেকে আসা জাতীয় সাংস্কৃতিক প্রতিযোগিতায় ১১৭জন বিজয়ীদের গলায় মেডেল পড়িয়ে দিয়ে পুরস্কার বিতরণ করেন অতিথিরা।

এর আগে বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান পানি সম্পদ উপমন্ত্রী। পরে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহিদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা ফাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন তিনি।