ঢাকা,  শুক্রবার  ০৩ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

উন্নয়ন চাইলে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে : শ ম রেজাউল

প্রকাশিত: ১৯:১৮, ১৭ সেপ্টেম্বর ২০২৩

উন্নয়ন চাইলে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে : শ ম রেজাউল

ফাইল ছবি

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, উন্নয়ন ও সাম্প্রদায়িক সম্প্রীতি চাইলে শেখ হাসিনার বিকল্প নেই। এ সরকারের আমলে শিক্ষকরা ডিজিটালাইজড ব্যবস্থায় শিক্ষা দিচ্ছেন। যে মানুষটা (শেখ হাসিনা) আমাদের এত কিছু দেন তার কাছ থেকে আমরা আরও কিছু কি নেব না? তিনি আবারও ক্ষমতায় এলে আমাদের আরও অনেক কিছু দেবেন।

রোববার (১৭ সেপ্টেম্বর) দুপুরে জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষ্যে পিরোজপুর সদর উপজেলা পরিষদের শহীদ ওমর ফারুক মিলনায়তনে উদ্বোধনী অনুষ্ঠানে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরও বলেন, শেখ হাসিনা আমাদের অনেক দিয়েছেন। আরও বেশি উন্নয়ন করতে হলে তাকে আবারও ক্ষমতায় আনতে হবে। পিরোজপুরে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হয়েছে। এখন টার্গেট মেডিকেল কলেজ। শেখ হাসিনা আমাদের জন্য আশীর্বাদ। তিনি দেশের সর্বত্র বিদ্যুৎ ও রাস্তা পৌঁছে দিয়েছেন।

পিরোজপুর সদর উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের আয়োজনে আলোচনা সভায় জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ শফিউর রহমান।

এর আগে একটি র‍্যালি উপজেলা পরিষদ থেকে বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ মিলনায়তনে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়। পরে মন্ত্রী উপজেলা চত্বরে জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষ্যে মেলার উদ্বোধন করেন।