ঢাকা,  শুক্রবার  ০৩ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

শামীম ওসমানের জনসভায় নেতাকর্মীদের ঢল

প্রকাশিত: ০২:০০, ১৭ সেপ্টেম্বর ২০২৩

শামীম ওসমানের জনসভায় নেতাকর্মীদের ঢল

শামীম ওসমানের জনসভায় নেতাকর্মীদের ঢল

সমাবেশ ৩ টা থেকে শুরু হওয়ার কথা থাকলেও দুপুর থেকেই নেতাকর্মীরা সমাবেশস্থলে আসতে শুরু করে। এ সময় স্লোগানে মুখরিত হতে থাকে সমাবেশ স্থল। বঙ্গবন্ধু, শেখ হাসিনা আর শামীম ওসমানের বিভিন্ন রকমের ব্যানার-ফেস্টুনে ছেয়ে যায় সমাবেশস্থল। জনসভা ৩টার মধ্যেই জনসমুদ্রে রূপ নেয়।

শনিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে ‘বীর বাঙালি ঐক্য গড়ো, বাংলাদেশ রক্ষা কর’ স্লোগানে ‘দেশ বাঁচাও’ শিরোনামে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের ডাকা সমাবেশে এমন চিত্র দেখা গেছে।

সরেজমিনে দেখা যায়, নারায়ণগঞ্জের ২ নম্বর রেলগেট থেকে চাষাঢ়া ছাড়িয়ে শুধু মানুষ আর মানুষ। সমাবেশ শুরু হওয়ার পরও কিছুক্ষণ পরপর আসছে মিছিল। প্রত্যেকটি মিছিলেই নেতাকর্মীদের ঢল। এক এক আসা সব মিছিলের জনস্রোতে সমাবেশস্থল জনসমুদ্রে পরিণত হয়।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। বিকেল ৪টা ৪০ মিনিটে স্বরাষ্ট্রমন্ত্রী যখন বক্তব্য দিতে শুরু করেন, তখনো শেষ হয়নি মিছিলের স্রোত। শহরের বিভিন্ন স্থান ততক্ষণে লোকে লোকারণ্য। সকাল থেকে নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকা থেকে জনস্রোত আসতে থাকে ২ নম্বর রেলগেট এলাকায়। দুপুর থেকে শুরু হয় বিশাল মিছিল নিয়ে সমাবেশের দিকে যাত্রা। সমাবেশস্থল যখন কানায় কানায় পূর্ণ তখন শহরের বিভিন্ন অলিগলিতেও ছড়িয়ে পড়ে জনস্রোত।

সমাবেশে অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ মো. বাদল, মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল, সাধারণ সম্পাদক খোকন সাহা, সোনারগাঁ থানা আওয়ামী লীগের সভাপতি কায়সার হাসনাত, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূইয়া সাজনু, মহানগর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরূল আলম হেলাল, ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা যুবলীগের সভাপতি প্রার্থী আনিসুর রহমান নিপু ও মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান রিয়াদ প্রমুখ।