বৃহস্পতিবার  ১১ আগস্ট ২০২২,   শ্রাবণ ২৬ ১৪২৯,  ১৩ মুহররম ১৪৪৪

Gazipur Kotha | গাজীপুর কথা

রাজধানীতে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা

প্রকাশিত: ১১:২৮, ৫ আগস্ট ২০২২

রাজধানীতে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা

রাজধানীতে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা

রাজধানীর মিরপুরে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৪ আগস্ট) রাতে রাজধানীর মিরপুর ৭ নম্বরের একটি বাসায় এ হত্যাকাণ্ড ঘটে। এ ঘটনায় স্বামীকে আবদুল হান্নানকে আটক করা হয়েছে।

নিহত নারীর নাম সাথী আক্তার। তিনি মিরপুরের একটি পোশাক কারখানায় কাজ করতেন। তাদের গ্রামের বাড়ি বাগেরহাটে। স্বামী হান্নান বাগেরহাটে থাকতেন। 

পুলিশ সূত্রে জানা যায়, গত কয়েক বছর ধরে তাদের মধ্যে মনোমালিন্য চলছিল। বৃহস্পতিবার রাতেও উভয়ের মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে আবদুল হান্নান স্ত্রী সাথী আক্তারকে ছুরিকাঘাত করে পালাতে চেষ্টা করেন। কিন্তু এ সময় জনতার হাতে ধরা পড়েন তিনি।

অন্যদিকে, গুরুতর আহত অবস্থায় মিরপুরের ইসলামী ব্যাংক হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক সাথীকে মৃত ঘোষণা করেন। পরে খবর পেয়ে পুলিশ হান্নানকে আটক করে।  

পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ ইসলাম জানান, আটকের পর নিহতের স্বামী আমাদের জানিয়েছেন, পরকীয়ার সন্দেহে সে ছুরিকাঘাতে সাথী আক্তারকে হত্যা করেছে।  বাগেরহাট থেকে  বৃহস্পতিবারই ঢাকায় এসে সে এ ঘটনা ঘটায়। 

তিনি বলেন, আবদুল হান্নানকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন। এছাড়া নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেলে পাঠানো হযেছে।