শনিবার  ২০ আগস্ট ২০২২,   ভাদ্র ৪ ১৪২৯,  ২২ মুহররম ১৪৪৪

Gazipur Kotha | গাজীপুর কথা

হাতিরঝিলে পড়ে ছিল ডিবিসি নিউজের প্রযোজকের রক্তাক্ত মরদেহ

প্রকাশিত: ১১:২৮, ৮ জুন ২০২২

হাতিরঝিলে পড়ে ছিল ডিবিসি নিউজের প্রযোজকের রক্তাক্ত মরদেহ

ডিবিসি নিউজের প্রযোজক

রাজধানীর হাতিরঝিল এলাকা থেকে ডিবিসি নিউজের প্রযোজক আব্দুল বারীর (২৭) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৮ জুন) সকালে গুলশানের পুলিশ প্লাজার উল্টোদিকের সড়কের পাশ থেকে তার রক্তাক্ত ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করা হয়।

ডিবিসির সাংবাদিক জুয়েল থিউটোনিয়াস এ তথ্য নিশ্চিত করেছেন। প্রাথমিকভাবে পূর্ব শত্রুতার জেরেই এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

পুলিশ জানিয়েছে, সাত থেকে আট ঘণ্টা আগে তাকে হত্যা করা হয়েছে। তার গলা ও বুকে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

গুলশান থানার পরিদর্শক (তদন্ত) শাহানুর রহমান বলেন, হাতিরঝিল এলাকার এক পথচারী আমাদের ফোন করে জানান এখানে একটি মরদেহ পড়ে আছে। পরে আমরা সকাল ৭টার দিকে গিয়ে মরদেহ উদ্ধার করি। এ ঘটনায় এখনো পর্যন্ত বারীর পরিবার কোনো মামলা করেনি।

তিনি আরও বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করছি। তবে এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারিনি। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

সহকর্মীর মরদেহ উদ্ধারের খবর পেয়ে ঘটনাস্থলে যান ডিবিসি নিউজের অপরাধবিষয়ক প্রতিবেদক রাজীব ঘোষ।

তিনি সংবাদমাধ্যমকে বলেন, আবদুল বারী ডিবিসি নিউজের অনুষ্ঠান বিভাগের প্রযোজক (প্রোডিউসার) ছিলেন। গতকাল মঙ্গলবার তার সাপ্তাহিক ছুটি ছিল। সে কারণে তিনি অফিসে যাননি। তিনি গুলশান থানা এলাকার একটি মেসে থাকতেন। তার বাড়ি সিরাজগঞ্জে।

এর আগে চলতি বছরের ১৯ জানুয়ারি রাতে হাতিরঝিল এলাকা থেকে রক্তাক্ত অবস্থায় দৈনিক সময়ের আলোর জ্যেষ্ঠ  প্রতিবেদক হাবিব রহমানের (৪০) মরদেহ উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানায়, রাত আড়াইটার দিকে হাতিরঝিলের বেগুনবাড়ি সিদ্দিক মাস্টার ঢালসংলগ্ন মসজিদের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে হাবিবের মোটরসাইকেলটি আইল্যান্ডের সঙ্গে ধাক্কা খায়। পরে হাসপাতালে নেওয়া হলে ভোর ৪টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।