ঢাকা,  শনিবার  ২৭ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

২১ আড়তকে ৪০ লাখ ৫০ হাজার টাকা জরিমানা করেন সারোয়ার আলম

প্রকাশিত: ০৫:২০, ২৩ মার্চ ২০২০

২১ আড়তকে ৪০ লাখ ৫০ হাজার টাকা জরিমানা করেন সারোয়ার আলম

রাজধানীর শ্যামবাজারে অতিরিক্ত মূল্যে পেয়াজ, রসুন, আলু ও আদা বিক্রি করায় ২১ আড়তকে ৪০ লাখ ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সেই সঙ্গে ৬ জনকে বিভিন্ন মেয়াদে সাজা দিয়েছেন র‍্যাব এর ভ্রাম্যমাণ আদালত।
রোববার সকাল ৮ টা থেকে শুরু হয়ে সন্ধ্যা সাড়ে ৭ টা পর্যন্ত এ অভিযান পরিচালনা করেন র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সারোয়ার আলম। অভিযান পরিচালনায় সহযোগিতা করেন র‍্যাব-১০।

অভিযান সম্পর্কে সারোয়ার আলম বলেন, ঢাকার সূত্রাপুর থানার শ্যামবাজার আড়তে অতিরিক্ত মূল্যে পেয়াজ, রসুন,আলু ও আদা বিক্রি করায় ২১টি আড়তকে নগদ ৪০ লাখ ৫০হাজার টাকা জরিমানা এবং ৬ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেয়া হয়। তাদেরকে ঢাকা কেন্দ্রীয় কারাগার কেরাণীগঞ্জে পাঠানো হয়েছে। পাশাপাশি মেসার্স মকছিত ট্রেডিং নামে একটি আড়ত সিলগালা করা হয়।

অভিযানে মেসার্স নিউ বাণিজ্যালয় ৫ লাখ, মেসার্স বাণিজ্যালয় ৩ লাখ, ২ লাখ করে মেসার্স বাণিজ্যালয়, কাজী এন্টারপ্রাইজ, মেসার্স শ্রী রাজলক্ষী ভাণ্ডার, নিউ স্বপ্ন বাণিজ্যালয়, সেবা কপোর্রেশন, তাজমহল বাণিজ্যালয়, আল-হাজ্জ বাণিজ্যালয়, মেসার্স নূর বিতান ও মেসার্স স্বাধীন বাণিজ্যালয়কে জরিমানা করা হয়।

এছাড়া মেসার্স সিকদার অ্যান্ড সন্স, মেসার্স আলামিন ট্রেডার্স, মেসার্স কুদ্দুস বাণিজ্যালয়, মেসার্স মকছিদ ট্রেডিং, লালন শাহা ভাণ্ডার, নগর বাণিজ্যালয়, দয়াল ভাণ্ডার ও দ্বীপ এন্টারপ্রাইজকে ১ লাখ টাকা করে এবং সেতু বাণিজ্যালয়কে ৫০ হাজার জরিমানা করা হয়। 

গাজীপুর কথা

আরো পড়ুন