ঢাকা,  শুক্রবার  ২৬ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

মুজিববর্ষ উপলক্ষে কালীগঞ্জে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন

প্রকাশিত: ১৫:২০, ১৭ জুলাই ২০২০

মুজিববর্ষ উপলক্ষে কালীগঞ্জে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে সারা দেশে এক কোটি বৃক্ষ রোপনের আওতায় বৃহস্পতিবার সকালে কালীগঞ্জ উপজেলা চত্বরে চারা গাছ রোপন করে এই কর্মসূচির উদ্বোধন করেছেন সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি।

কালীগঞ্জ উপজেলার পৌরসভা ও সাতটি ইউনিয়নের মধ্যে বিভিন্ন প্রজাতির ২০ হাজার ৩৫০ টি বৃক্ষ বিতরণ করা হবে বলে জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শিবলী সাদিক। ‘মুজিব বর্ষের আহবান, লাগাই গাছ বাড়াই বন-এই স্লোগানকে সামনে রেখে উপজেলা প্রশাসন ও বন বিভাগের আয়োজনে বৃক্ষ রোপন কর্মসূচির কার্যক্রম উদ্বোধন করা হয়।

এই সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন পলাশ, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এইচ.এম আবু বকর চৌধুরী, ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট মাকসুদ-উল আলম খান, উপজেলা আওয়ামী লীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. মাইনুল ইসলাম, কালীগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি এসএম রবিন হোসেন, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ আবু নাদির এস এ সিদ্দিকী, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. তানভীর মোল্লা প্রমুখ।

এদিকে কিশোর/কিশোরী স্থাপন প্রকল্পের আওতায় ক্লাব সমন্বয় কারীদের সন্মানি ভাতা বাবদ প্রতি মাসে ২০০০/- (ডিসেম্বর -মার্চ ৮০০০/-) টাকা করে বিতরণ করেন।

গাজীপুর কথা