ঢাকা,  শুক্রবার  ২৬ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

বাহরাইনে বিজয়ের সুবর্ণজয়ন্তী উদযাপন

প্রকাশিত: ০৫:৩৩, ১৭ ডিসেম্বর ২০২১

বাহরাইনে বিজয়ের সুবর্ণজয়ন্তী উদযাপন

যথাযোগ্য মর্যাদায় মহান বিজয়ের সুবর্ণজয়ন্তী উদযাপন করেছে বাহরাইনে অবস্থিত বাংলাদেশ দূতাবাস। বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) স্থানীয় সময় সকাল ৯টায় জাতীয় সংগীতের সঙ্গে পতাকা উত্তোলনের মাধ্যমে দিনটির কর্মসূচি শুরু করেন বাহরাইনে নিযুক্ত রাষ্ট্রদূত ড. মোহাম্মদ নজরুল ইসলাম।

দূতাবাসের কাউন্সেলর ও দূতালয় প্রধান মো. রবিউল ইসলামের সঞ্চালনায় ও রাষ্ট্রদূত ড. মোহাম্মদ নজরুল ইসলামের সভাপতিত্বে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বাণী পাঠ করে শোনান যথাক্রমে দূতালয় প্রধান মো. রবিউল ইসলাম ও শ্রম কাউন্সিলর শেখ মোহাম্মদ তৌহিদুল ইসলাম। পররাষ্ট্র মন্ত্রী ও পররাষ্ট্র প্রতিমন্ত্রীর বাণী পাঠ করে শোনান প্রথম সচিব, পাসপোর্ট ও ভিসা উইং হারুন অর রশিদ।

jagonews24

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন মোনেম হোসেন শাহরিয়াহ।

এ সময় শেখ রাসেল দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও বিজয় দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

পরে মুক্তিযুদ্ধের সব শহীদের আত্মার মাগফিরাত এবং দেশের শান্তি-সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন মোহাম্মদ আশরাফুর রহমান।

বিজয় দিবস উদযাপন অনুষ্ঠানে বাহরাইনস্থ বাংলাদেশ কমিউনিটির বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও দূতাবাসের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

jagonews24

গাজীপুর কথা

আরো পড়ুন