ঢাকা,  বৃহস্পতিবার  ১৮ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

শহীদ আফ্রিদির মেয়েকে বিয়ে করলেন শাহিন আফ্রিদি

প্রকাশিত: ২৩:০১, ৩ ফেব্রুয়ারি ২০২৩

শহীদ আফ্রিদির মেয়েকে বিয়ে করলেন শাহিন আফ্রিদি

ছবি: সংগৃহীত

পারিবারিক সম্মতি ছিল আগে থেকেই। অবশেষে আনুষ্ঠানিকভাবে পাকিস্তানের সাবেক ক্রিকেটার ও কিংবদন্তি শহীদ আফ্রিদির মেয়ে আনশা আফ্রিদির সাথে গাঁটছড়া বাঁধলেন বর্তমান সময়ের অন্যতম সেরা পেসার শাহিন শাহ আফ্রিদি।

করাচিতে শাহিনের বিয়ের কাজ সম্পন্ন হয়েছে। পাকিস্তান জাতীয় দলে এই পেসারের সতীর্থদের প্রায় সকলেই বিয়ের দাওয়াতে উপস্থিত ছিলেন। মূলত তাদের কয়েকজনের করা পোস্ট থেকেই বিষয়টি জানতে পারে সবাই। টুইটারে খবরটি ছড়িয়ে পড়ার পর সুখী দম্পতিকে অভিনন্দন জানান নেটিজেনরা।

মোহাম্মদ রিজওয়ান টুইটারে একটি সংক্ষিপ্ত বার্তায় শাহিনকে অভিনন্দন জানিয়ে লিখেছেন, আমার ছোট ভাই শাহিন শাহ আফ্রিদি, আপনার জন্য দোয়া রইলো। আপনি এবং আপনার স্ত্রী যেন একে অপরের জন্য সুখ এবং আনন্দের উৎস হন, আমিন।

পাকিস্তানের অধিনায়ক বাবর আজমকেও বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে দেখা গেছে।বিপিএল খেলতে থাকা ক্রিকেটার হারিস রউফ বিয়েতে উপস্থিত হতে না পারলেও এই দম্পতির জন্য একটি ভিডিও বার্তা প্রকাশ করেছেন। 

গত বছরের শেষ দিকে শাহিনের বিয়ের তারিখ এবং কিছু বিবরণ মিডিয়া রিপোর্টে ফাঁস হয়েছিল। তখনই শোনা গিয়েছিল এ বছরের ফেব্রুয়ারিতে করাচিতে শাহিন ও আনশা আফ্রিদির বিয়ে অনুষ্ঠিত হবে। দুই বছর আগে দুজনের বাগদান সম্পন্ন হয়।

বেশ অনেকদিন ধরেই ডান হাঁটুতে লিগামেন্টের চোটের কারণে জাতীয় দলের বাইরে আছেন শাহিন শাহ আফ্রিদি। পাকিস্তান সুপার লিগের (পিএসএল) অষ্টম আসর দিয়ে মাঠে ফিরছেন তিনি। এবার লাহোর কালান্দার্সের হয়ে মাঠ মাতাবেন এই গতিতারকা।