সোমবার  ০৫ ডিসেম্বর ২০২২,   অগ্রাহায়ণ ২১ ১৪২৯,  ১১ জমাদিউল আউয়াল ১৪৪৪

Gazipur Kotha | গাজীপুর কথা

কাতার ফুটবল বিশ্বকাপ- ২০২২

নতুন হেয়ার স্টাইলে বিশ্বকাপ খেলতে নামছেন নেইমার

প্রকাশিত: ১৯:১০, ২৪ নভেম্বর ২০২২

নতুন হেয়ার স্টাইলে বিশ্বকাপ খেলতে নামছেন নেইমার

ছবি: সংগৃহীত

ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার জুনিয়র বিশ্বব্যাপী বেশ জনপ্রিয়। পায়ের জাদুতে বেশ আগেই সমর্থকদের মোহ করেছেন তিনি। তবে নেইমারের চুলের স্টাইলের ভক্তও কম নয়।

চলতি কাতার বিশ্বকাপ উপলক্ষ্যেও নতুন করে চুলের কাটিং দিয়েছেন নেইমার। আর সেই স্টাইল নিয়েই বিশ্বকাপে নিজের প্রথম ম্যাচ খেলতে নামবেন তিনি।

প্রথম ম্যাচে বৃহস্পতিবার দিবাগত রাত ১টায় সার্বিয়ার বিপক্ষে মাঠে নামবে ব্রাজিল। এই ম্যাচে নেইমারের শুরুর একাদশে থাকা নিশ্চিত। ২০১৮ সালের রাশিয়া বিশ্বকাপেও দুই সপ্তাহের মধ্যে চারবার চুলে নতুন ছাঁট দিয়েছিলেন নেইমার। তখন অবশ্য এই ছাঁট নিয়ে অনেক আলোচনা-সমালোচনা হয়েছিলো।

এবারও তেমন কিছু হবে কিনা এখনো বলা যাচ্ছে না। ব্রাজিলের সংবাদমাধ্যম ‘গ্লোবো’ জানিয়েছে, তুরিনে বিশ্বকাপের ক্যাম্প শেষে কাতারের বিমান ধরার আগে চুলে নতুন ছাঁট দিয়েছিলেন নেইমার ও তার সতীর্থরা। তবে বিশ্বকাপে মাঠে নামার আগে গতকাল আবারো নতুন করে চুলে নতুন ছাঁট দেন এই তারকা ফুটবলার। 

নেইমারের সঙ্গে একটা ছবি দিয়ে নতুন চুলের ছাঁট ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তাঁর ব্যক্তিগত হেয়ার স্টাইলিস্ট নারিকো। নেইমারকে পাশে রেখে একটি ছবি তুলে নিজের পোস্টে নারিকো লিখেছেন, ‘আস্থা রাখার জন্য ধন্যবাদ নেইমার। এই মুহূর্তের সঙ্গী হতে পেরে গর্ব বোধ করছি। বিশ্বকাপে প্রথম দিন। ঈশ্বর তোমার ব্রাজিল দলের সহায় হোন।’

ব্রাজিলের সংবাদমাধ্যম ‘ফোলহা দে পেরনাম্বুচো’ বরাতে জানা গেছে, ২০১৫ সাল থেকেই নেইমারের ব্যাক্তিগত হেয়ার কাটিং মাস্টার নারিকো। তবে নারিকো নেইমার ছাড়াও ভিনিসিয়াস, রিচার্লিসন, লুকাস পাকেতাদেরও চুলে ছাট দিয়ে দেন।