ঢাকা,  বৃহস্পতিবার  ০২ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

৬ বছর পরে শেকৃবিতে ছাত্রলীগের সম্মেলন

প্রকাশিত: ১০:৪৯, ১৯ অক্টোবর ২০২৩

৬ বছর পরে শেকৃবিতে ছাত্রলীগের সম্মেলন

ফাইল ছবি

প্রায় ৬ বছর পর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় (শেকৃবি) শাখা ছাত্রলীগের বার্ষিক সম্মেলন হতে যাচ্ছে আগামী ১ নভেম্বর।

বুধবার (১৮ অক্টোবর) ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘স্মার্ট বাংলাদেশ’ গড়ার লক্ষ্যে ছাত্রসমাজ ও তরুণ প্রজন্মকে ঐক্যবদ্ধ করতে এবং সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধির লক্ষ্যে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের বার্ষিক সম্মেলন আগামী ১ নভেম্বর অনুষ্ঠিত হবে।

দীর্ঘদিন ধরে পদ প্রত্যাশীদের চাওয়া ছিল সম্মেলন ও নতুন নেতৃত্ব। সম্মেলনের তারিখ নির্ধারিত হওয়ায় শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা উচ্ছ্বাস প্রকাশ করেছেন।

এবিষয়ে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান বলেন, ‘দীর্ঘদিন পরে নির্বাচনকে সামনে রেখে শেকৃবিতে সম্মেলন হতে যাচ্ছে। বর্তমানে ছাত্রত্ব আছে, বঙ্গবন্ধুর আদর্শকে মনে প্রাণে ধারণ করে এবং ছাত্রলীগের রাজনীতিতে সক্রিয় ভূমিকা পালন করে এমন কর্মীদের সাথে নিয়ে একটি জাঁকজমকপূর্ণ সুষ্ঠু সমাবেশের আয়োজন করতে সর্বাত্মক চেষ্টা করব।’

এর আগে ২০১৭ সালের ২৮ নভেম্বর এসএম মাসুদুর রহমান মিঠুকে সভাপতি এবং মিজানুর রহমানকে সাধারণ সম্পাদক করে এক বছরের জন্য শেকৃবি শাখা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়।