ঢাকা,  শনিবার  ২২ জুন ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

প্রধানমন্ত্রী সত্যটা বুঝতে শুরু করেছেন: জাহাঙ্গীর আলম

প্রকাশিত: ২৩:১০, ২৭ মার্চ ২০২৩

প্রধানমন্ত্রী সত্যটা বুঝতে শুরু করেছেন: জাহাঙ্গীর আলম

সংগৃহিত ছবি

গাজীপুর সিটির সাবেক মেয়র জাহাঙ্গীর আলম বলেছেন, আমার প্রতি অবিচার করা হয়েছে। অনেক চড়াই-উতরাই পেরিয়ে নতুন জীবন পেয়েছি। মহান আল্লাহ তাআলার কাছে আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার গ্রামকে শহর নির্মাণ প্রকল্পে যারা প্রতিবন্ধকতা তৈরি করেছে তাদের মুখোশ বহুলাংশে উন্মোচিত হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভুল মেসেজ দিয়ে যারা আমাকে ১৫ মাস ধরে আপনাদের থেকে দূরে সরিয়ে রেখেছেন দেরিতে হলেও তাদের তিনি চিনতে পেরেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেরিতে হলেও আসল সত্যটা বুঝতে শুরু করেছেন।

গাজীপুর মহানগর জাতীয় ইমাম সমিতির উদ্যোগে পূবাইল মেট্রোপলিটন থানার ৪০, ৪১ ও ৪২নং ওয়ার্ডের জান্নাতুল মাওয়া মাদ্রাসা, রহমানিয়া জামে মসজিদ ও কুদাব জামে মসজিদে সোমবার আসর বাদ ইফতার ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন। 

গাজীপুর শহর নির্মাণে ভূমিকা পালনের কথা উল্লেখ করে জাহাঙ্গীর আলম আরও বলেন, আগামী নির্বাচনে আপনারা সব দ্বিধাদ্বন্দ্ব ভুলে অংশ নেবেন। গাজীপুর শহরকে রক্ষা করবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার গ্রামকে শহর নির্মাণে ভূমিকা রাখবেন। যারা গাজীপুরের টাকায় আমেরিকায় বাড়ি করেছে তাদের বয়কট করে গাজীপুর নগরকে রক্ষা করবেন।

এ সময় উপস্থিত ছিলেন- ৩৯নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মাসুদুল হাসান বিল্লাল, সাবেক পূবাইল ইউপি ছাত্রলীগ সভাপতি মাসুদুর রহমান মাসুদ, যুবলীগ নেতা বেলায়েত হোসেন মোল্লা, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য মঈন মোল্লা, ৪০নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য সচিব সোলেমান মোল্লা ও মহানগর ইমাম সমিতির নেতারা।