ঢাকা,  শনিবার  ২৪ ফেব্রুয়ারি ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

গাজীপুরে যুবককে গাছে বেঁধে নির্যাতন: গ্রেফতার ৪

প্রকাশিত: ১৫:১৫, ১৮ মার্চ ২০২৩

গাজীপুরে যুবককে গাছে বেঁধে নির্যাতন: গ্রেফতার ৪

ছবি: সংগৃহীত

গাজীপুরের শ্রীপুরে চুরির অভিযোগে গাছে বেঁধে যুবককে নির্যাতনের ঘটনায় চার জনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১৭ মার্চ) দিবাগত রাতে তাদের গ্রেফতার করা হয়। শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) আজিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।  

গ্রেফতারকৃতরা হলেন, প্রহ্লাদপুর ইউনিয়নের ফজলুল হক খান (৫১),  আফসার উদ্দিন বাগমারের ছেলে কাউসার বাগমার (৪১), বরকত খানের ছেলে জিয়াউর রহমান খান (৩৮) ও সিরাজ উদ্দিন খানের ছেলে ইজ্জত আলী খান (৩৬)।

শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) আজিজুর রহমান বলেন, ‘যুবককে পেটানোর ভিডিওচিত্র সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। পরে বিভিন্ন গণমাধ্যমেও এ নিয়ে খবর প্রকাশ হয়েছে। এরই পরিপ্রেক্ষিতে শুক্রবার রাতে ওই এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত ওই চার জনকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। তাদের শনিবার (১৮ মার্চ) দুপুরে গাজীপুর আদালতে পাঠানো হবে।

প্রসঙ্গত, ঢাকার এক ব্যক্তি তার মালিকানাধীন জমিজমা দেখার জন্য বৃহস্পতিবার (১৬ মার্চ) গাজীপুরের শ্রীপুর উপজেলার প্রহ্লাদপুরের দমদমা এলাকায় যান। সেখানে তার ব্যক্তিগত গাড়ি থেকে ৮০ হাজার টাকা ও প্রয়োজনীয় কাগজপত্রসহ একটি ব্যাগ চুরি হয়। এ ঘটনায় জড়িত সন্দেহে দমদমা গ্রামের উসমান খানের ছেলে যুবক আরিফুল হককে (২৮) বাড়ি থেকে ধরে স্থানীয় খান বাড়ীর সামনে নিয়ে যুবককে গাছে বেঁধে প্রকাশ্যে পেটানো হয়। পরে স্থানীয়রা ওই যুবককে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠান।