শনিবার  ০৪ ফেব্রুয়ারি ২০২৩,   মাঘ ২১ ১৪২৯,  ১৩ রজব ১৪৪৪

Gazipur Kotha | গাজীপুর কথা

গাজীপুর মহানগর যুবলীগের উদ্যোগে শেখ ফজলুল হক মনির জন্মদিন পালিত

প্রকাশিত: ২০:৩৬, ৪ ডিসেম্বর ২০২২

গাজীপুর মহানগর যুবলীগের উদ্যোগে শেখ ফজলুল হক মনির জন্মদিন পালিত

শেখ ফজলুল হক মনির জন্মদিন পালিত

গাজীপুরে নানা আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি’র ৮৪ তম জন্মদিন পালন করা হয়েছে।

রবিবার শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল এবং কম্বল বিতরণ করে গাজীপুর মহানগর যুবলীগ। সকালে গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক মো. কামরুল আহসান সরকার রাসেলের নেতৃত্বে শেখ ফজলুল হক মনি’র প্রতিকৃতিতে ফুলে শ্রদ্ধা নিবেদন করা হয়। এরপর বাদ জোহর নগরীর চান্দনা চৌরাস্তা কেন্দ্রীয় জামে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়৷ বিকেলে পোড়াবাড়ী সাবেরিয়া দাখিল মাদ্রাসা মাঠে প্রায় ৫শতাধিক অসহায় দুস্থ দের মাঝে কম্বল বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক আলহাজ্ব কামরুল আহসান সরকার রাসেল, যুগ্ম আহবায়ক সুমন আহমেদ শান্ত বাবু, সদস্য দেলোয়ার হোসেন দেলু, গাজীপুর মহানগর যুবলীগ নেতা যুবলীগ নেতা আতিকুর রহমান খান রাহাত, আব্দুল হালিম মন্ডল, শেখ আব্দুল হালিম, লিটন উদ্দিন সরকার, আফজাল হোসেন সরকার পাপেল,হারুন অর রশিদ, হানিফ তালুকদার, মনিরুজ্জামান মনির, সোহানুর রহমান সোবহান, আক্তার সরকার, জহিরুল হক মামু.ন, আব্দুর রহিম খান, আব্দুস ছামাদ আজাদ রফিকুল ইসলাম রবি,সাখাওয়াত হোসেন,মতিউর রহমান প্রমুখ।