ঢাকা,  শনিবার  ২২ জুন ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে নৌকায় ভোট দেয়ার আহবান মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর

প্রকাশিত: ২১:৩৪, ১৯ সেপ্টেম্বর ২০২৩

উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে নৌকায় ভোট দেয়ার আহবান মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর

ফাইল ছবি

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি দেশের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আগামী দিনে আবারো নৌকায় ভোট দেয়ার আহবান জানিয়েছেন।

তিনি বলেন, আওয়ামী লীগ স্থানীয় সরকার প্রতিষ্ঠান ও সংস্থাগুলির মাধ্যমে তৃণমূল পর্যায়ে জনগণের কল্যাণে কাজ করছে। গ্রামকে শহরে পরিণত করার উদ্যোগ নিয়েছে।

গাজীপুরের কালিয়াকৈরে জাতীয় স্থানীয় সরকার দিবসের উন্নয়ন মেলার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।

তিনি আজ বিকেলে গাজীপুরের কালিয়াকৈরে উপজেলা চত্ত্বরে জাতীয় স্থানীয় সরকার দিবস পালন উপলক্ষে উন্নয়ন মেলার সমাপনী ও পুরস্কার বিতরণ করেন ও বিভিন্ন স্টল ঘুরে দেখেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম আজাদ, উপজেলা প্রকৌশলী বিপ্লব পাল, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মিজানুর রহমান, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল কর্মকর্তা নাসরিন আরা পোষণ, আটাবহ ইউনিয়নের চেয়ারম্যান সাখাওয়াত হোসেন সাকিল, মৌচাক ইউনিয়নের চেয়ারম্যান লোকমান হোসেন, ফুলবাড়ীয়া ইউনিয়নের চেয়ারম্যান শাহ আলম সরকার, ঢালজোড়া ইউনিয়নের চেয়ারম্যান ইছামদ্দীনসহ বিভিন্ন ইউনিয়নে মেম্বারা। পরে তিনটি স্টলকে পুরস্কার দেয়া।