ঢাকা,  সোমবার  ১৭ জুন ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

কাপাসিয়া বৃত্তিপ্রাপ্ত মেধাবী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ

প্রকাশিত: ১৬:১৯, ২৪ মে ২০২৪

কাপাসিয়া বৃত্তিপ্রাপ্ত মেধাবী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ

সংগৃহিত ছবি

গাজীপুরের কাপাসিয়া উপজেলা শাহজাহান স্মৃতি ওয়েলফেয়ার ফাউন্ডেশনের আয়োজনে বৃত্তিপ্রাপ্ত মেধাবী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

গত বুধবার (২২ মে) বিকেলে উপজেলার গিয়াসপুর কম্পিউটার ট্রেনিং সেন্টার আইসিটি স্কুলের হল রুমে বৃত্তি প্রাপ্ত মেধাবী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়। এস এস ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উপদেষ্টা ও লোহাদী উচ্চবিদ্যালয়ের সাবেক সহকারী প্রধান শিক্ষক মোঃ আবদুস সাত্তার শেখের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য ও পুরস্কার বিতরণ করেন কাপাসিয়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট মোঃ আমানত হোসেন খান।

প্রধান বক্তা ছিলেন ব্ল্যাক অ্যান্ড হোয়াইট, (পিএইচডি, অটিজম গবেষণা), চেয়ারম্যান, আন্তর্জাতিক অটিজম ফাউন্ডেশন ও বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটি সদস্য অধ্যাপক মোহাম্মদ মাসুদুর রহমান, স্বাগত বক্তব্য রাখেন শাহজাহান স্মৃতি ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সভাপতি সমাজবন্ধু মুহাম্মদ ইকবাল হোসাইন, বিশেষ অতিথি ছিলেন সামাজিক উদ্যোক্তা এবং হামফ্রে ফেলো (ইউ এস এ) মোঃ আলা উদ্দিন, এপিডেমিওলজিস্ট, ওওঊও্ঐ এবং অ্যাডজান্ট ফ্যাকাল্টি, স্কুল অফ পাবলিক হেলথ এবং লাইফ সাইন্স দক্ষিণ এশিয়া বিশ্ববিদ্যালয় মোঃ শামসাল ইসলাম, নাইজেরিয়া আমিনু কানু টিচিং হাসপাতালের কনসালটেন্ট চক্ষু বিশেষজ্ঞ ডাঃ ফাতেমা ইব্রাহিম, মিশর নাসর আল নোবা আসওয়ান কনসালটেন্ট চক্ষু বিশেষজ্ঞ ডাঃ আহমেদ আমের হোসেন, ইস্পাহানী ইসলামিয়া আই ইনস্টিটিউট এ- হাসপাতালের ডেপুটি ম্যানেজার কবি ও সাহিত্যিক কবি আফিয়া রুবি, প্রাইম ইন্সুইরেন্স কোম্পানি লিমিটেড বিভাগীয় প্রধান, অভ্যন্তরীণ নিরীক্ষা বিভাগ মো: হুমায়ুন কবির শিমুল, সাবেক ছাত্রনেতা হুমায়ুন কবির, মমতাজ মাস্টার প্রমুখ বক্তব্য রাখছেন। পরে অতিথিরা শিক্ষার্থীদের মাঝে সনদপত্র ও পুরস্কার বিতরণ করেন।