ঢাকা,  শনিবার  ০৪ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

দেশের উন্নয়নকে অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দিন: রিমি এমপি

প্রকাশিত: ২১:৩০, ১৯ অক্টোবর ২০২৩

দেশের উন্নয়নকে অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দিন: রিমি এমপি

ফাইল ছবি

বঙ্গতাজ তাজউদ্দিন কন্যা আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সিমিন হোসেন রিমি এমপি বলেছেন, বর্তমান সরকার হলো উন্নয়নশীল সরকার।

এই সরকার ক্ষমতায় থাকলে দেশের রাস্তা ঘাট, হাসপাতাল এবং গ্রামীণ অবকাঠামোর উন্নয়ন হয়। বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, ১৫ টাকা কেজি চাউল, বিজিডি, মাতৃত্বকালীন ভাতা এবং জাতির শ্রেষ্ঠ সন্তানদের যথাযোগ্য মর্যাদায় সম্মান করা হয় এবং সম্মানী দেওয়া হয়। অন্য কোন সরকার যা পারে নাই তাই আপনারা আমার সঙ্গে থাকুন, আমাদের সঙ্গে থাকুন, নৌকায় ভোট দিন। আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলার তোরগাঁও ইউনিয়নে সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় প্রায় দশ হাজার উপকারভোগী নারী-পুরুষের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তরগাঁও ইউপি চেয়ারম্যান ও তগাঁও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোহাম্মদ আইবুবুর রহমান সিকদারের সভাপতিত্বে ও ইউপি সদস্য ইফতেখার ইসলাম লিটনের পরিচালনায় নবীপুর বেপারি বাড়ি মাঠে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি মাজহারুল ইসলাম সেলিম, সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধান, যুগ্ম সম্পাদক মাহবুবুদ্দিন সেলিম, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, যুবলীগ সভাপতি সাখাওয়াত হোসেন প্রধান প্রমুখ।