ঢাকা,  শুক্রবার  ০৩ মে ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

অটোরিকশা ছিনতাইয়ের সময় জনতার পিটুনিতে বৃদ্ধ নিহত

প্রকাশিত: ১৩:৪২, ১৫ অক্টোবর ২০২৩

অটোরিকশা ছিনতাইয়ের সময় জনতার পিটুনিতে বৃদ্ধ নিহত

ফাইল ছবি

গাজীপুরের কালীগঞ্জে যাত্রীবেশে চালককে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে অটোরিকশা ছিনতাইয়ের সময় ধরা পড়ে দেলোয়ার হোসেন (৬০) নামের এক বৃদ্ধ গণপিটুনিতে নিহত হয়েছেন।

শনিবার (১৪ অক্টোবর) রাত ৮টার দিকে উপজেলার নাগরী ইউনিয়নের পানজোরা এলাকায় এ ঘটনা ঘটে। কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফায়েজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

দেলোয়ার গোপালগঞ্জের কাশিয়ানী থানার রাজপাট এলাকার মৃত ইউসুফ আলী ছেলে। তিনি একজন পেশাদার ছিনতাইকারী ও চোর। তার বিরুদ্ধে গাজীপুর জেলার কয়েকটি থানাসহ বিভিন্ন থানায় ১০টি মামলা রয়েছে।

অন্যদিকে, নেশাজাতীয় দ্রব্য খাওয়ানো অচেতন অটোরিকশাচালক নয়ন (৫০) উপজেলার নাগরী ইউনিয়নের পানজোরা গ্রামের হাশেমের ছেলে।

ওসি বলেন, শনিবার বিকেলে যাত্রীবেশে ছিনতাইকারী দেলোয়ার তার এক সহযোগীকে নিয়ে পানজোরা থেকে নয়নের ব্যাটারিচালিত অটোরিকশায় চড়ে বসেন। একপর্যায়ে তারা নয়নকে নেশাদ্রব্য খাইয়ে অচেতন করে কালীগঞ্জ-টঙ্গী সড়কের দড়িপাড়া এলাকায় সড়কের পাশে ফেলে অটোরিকশা নিয়ে পালানোর চেষ্টা করে। বিষয়টি স্থানীয়দের সন্দেহ হলে ছিনতাইকারীদের ধাওয়া করে। এ সময় দেলোয়ারকে আটক করতে পারলেও তার সহযোগী কৌশলে পালিয়ে যায়। কিছুক্ষণ পর খবর পেয়ে নয়নের এলাকার লোকজন দড়িপাড়া এলাকায় যায়। ওই সময় উত্তেজিত জনতা সংঘবদ্ধ হয়ে দেলোয়ারের ওপর চড়াও হয়ে তাকে গণপিটুনি দিয়ে পানজোড়া এলাকায় নিয়ে যায়। একপর্যায়ে গণপিটুনিতে আহত দেলোয়ার অচেতন হয়ে পড়লে তাকে পানজোরা এলাকায় সড়কের পাশে ফেলে সবাই চলে যায়।

ওসি আরও বলেন, শনিবার রাত ৮টার দিকে দেলোয়ারকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।