ঢাকা,  রোববার  ১৬ জুন ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

কালিয়াকৈরে শিশুর লাশ উদ্ধার

প্রকাশিত: ২৩:১৯, ২২ মে ২০২৪

কালিয়াকৈরে শিশুর লাশ উদ্ধার

ফাইল ছবি

গাজীপুরের কালিয়াকৈরে নিখোঁজের পর সৎ মায়ের রুম থেকে মিম আক্তার (৫) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার উপজেলা হরিণহাটি এলাকায় এ ঘটনা ঘটেছে।

নিহত হলো সিরাজগঞ্জ জেলার বেলকুচি উপজেলার সবুজ মিয়ার মেয়ে মীম আক্তার (৫)। সবুজ মিয়া উপজেলার হরিণহাটি এলাকার সোজাবদ আলীর বাড়ির পাঁচতলা ভবনের তৃতীয় তলায় ভাড়া থাকেন।

এলাকাবাসী, নিহত পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, সবুজ মিয়া দীর্ঘদিন আগে জীবিকার তাগিদে সিরাজগঞ্জ জেলা থেকে পরিবার নিয়ে কালিয়াকৈর উপজেলায় আসে। পরে উপজেলার হরিণহাটি এলাকায় পাঁচতলা ভবনের তৃতীয় তলায় ভাড়া থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় চাকুরি করেন। স্ত্রী ও মেয়ে মীমা আক্তারকে নিয়ে বসবাস করে আসছে। বেশ কিছুদিন আগে আয়না নামে এক মেয়েকে বিয়ে করে সবুজ। একই বাসার পাঁচতলায় ছোট স্ত্রী থাকতো। মিম আক্তার বুধবার সকাল দশটার দিকে নিখোঁজ হয়। পরে মিমের বাবা সবুজ মিয়াসহ এলাকাবাসী বিভিন্ন এলাকায় মাইকিং করে। পরে কোথাও খুঁজে না পেয়ে হঠাৎ একাবাসী ও সবুজের ছোট স্ত্রীকে সন্দেহ হলে এলাকাবাসী তার রুমের ভিতরে প্রবেশ করে খোঁজাখুঁজির একপর্যায়ে বস্তা মোড়ানো অবস্থায় লাশটি দেখতে পায়। এসময় ছোট স্ত্রীকে আটক করে পুলিশকে খবর দেয় এলাকাবাসী। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে শিশুর লাশটি ও ছোট স্ত্রী আয়না আক্তারকে আটক করে। এদিকে বুধবার রাত ৮টায় শিশু মিমের লাশটি উদ্ধার করে পুলিশ।

কালিয়াকৈর থানা পুলিশের উপ-পরিদর্শক(এসআই) ফেন্সি জুয়েল জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে শিশুর লাশটি উদ্ধার করা হয়েছে। সৎ মা আয়না আক্তারকে আটক করা হয়েছে। তবে প্রাথমিকভাবে ধারণা করা হয়েছে শ্বাসরোদ্ধ করে হত্যা করা হয়েছে।