ঢাকা,  রোববার  ১৬ জুন ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

স্বামীর বিষপান, পাশেই দাঁড়িয়ে ছিলেন পরকীয়ায় আসক্ত স্ত্রী

প্রকাশিত: ২৩:১৯, ২৩ মে ২০২৪

স্বামীর বিষপান, পাশেই দাঁড়িয়ে ছিলেন পরকীয়ায় আসক্ত স্ত্রী

ফাইল ছবি

গাজীপুর সদর উপজেলায় স্ত্রীর পরকীয়া মানতে না পেরে অভিমানে ইঁদুর মারার বিষপান করে শ্রী বাবু লাল সরকার (২৬) নামে এক যুবক আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। বিষপানের সময় তার স্ত্রী পাশেই দাঁড়িয়ে ছিলেন বলে জানিয়েছেন মৃতের স্বজনরা।

বুধবার রাত ১০টার দিকে সদর উপজেলার মনিপুর কাতলামারা এলাকায় এ ঘটনা ঘটে।

মৃত শ্রী বাবু লাল সরকার স্থানীয় শ্রী বাসান চন্দ্র সরকারের ছেলে। তিনি গাজীপুর সদর উপজেলার মনিপুর বাজার এলাকায় তার খালাতো ভাইয়ের কামারের দোকানে কাজ করতেন।

মৃত শ্রী বাবু লাল সরকারের পরিবার ও স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, তার স্ত্রী (১৭) দীর্ঘদিন ধরে একটি ছেলের সঙ্গে পরকীয়া করে আসছেন। এ বিষয় নিয়ে প্রায়ই তাদের সংসারে ঝগড়াঝাঁটি হতো। বুধবার রাতে দোকান থেকে কাজ শেষ করে বাসায় আসেন। আসার কিছুক্ষণ পরেই ইঁদুর মারার বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেন। এ সময় তার স্ত্রী পাশেই দাঁড়িয়ে থাকলেও বাঁচানোর কোনো চেষ্টাই করেননি বলে অভিযোগ নিহতের পরিবারের। পরে স্থানীয়রা দেখার পর তাকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতেই তার মৃত্যু হয়।

স্বজনদের অভিযোগ, চোখের সামনে মারা যেতে দেখেও হত্যার উদ্দেশ্যে শ্রী বাবু লাল সরকারকে বাঁচানোর কোনো চেষ্টাই করেননি তার স্ত্রী।

এ বিষয়ে তার স্ত্রী বলেন, মোবাইল ফোনে রং নাম্বারে একটি ছেলের সঙ্গে আমার ভালোবাসার সম্পর্ক হয়। এসব বিষয়াদি নিয়ে প্রায়ই আমাদের সংসারে ঝগড়া হতো। ওই দিন আমি ঘরে ঘুমিয়েছিলাম। ঘুমের মাঝে তার চিৎকারের আওয়াজ শুনে তার কাছে গিয়ে শরীরে হাত দিয়ে দেখি হাত-পা ঠাণ্ডা হয়ে গেছে। এরপর আমি পাশে দাঁড়িয়ে থাকলেও কিছুই বলতে পারিনি। 

জয়দেবপুর থানার ওসি ইবরাহিম খলিল জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে। আমরা তদন্ত করছি। তদন্তের পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।