ঢাকা,  শনিবার  ২৭ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

শাবিপ্রবির পিএসএস সোসাইটির নতুন কমিটি

প্রকাশিত: ১৬:৪৬, ২৯ নভেম্বর ২০২১

শাবিপ্রবির পিএসএস সোসাইটির নতুন কমিটি

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) পলিটিক্যাল স্টাডিজ (পিএসএস) সোসাইটির ২০২১-২২ সেশনের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

কমিটিতে সহ-সভাপতি (ভিপি) পদে নির্বাচিত হয়েছেন ২০১৬-১৭ ব্যাচের শিক্ষার্থী ইমন সরদার এবং সাধারণ সম্পাদক পদে যৌথভাবে নির্বাচিত হয়েছেন ২০১৭-১৮ ব্যাচের শিক্ষার্থী মোঃ মনির হোসেন তালুকদার এবং একই ব্যাচের শিক্ষার্থী শাহাদাত আহমেদ শুভ। সাধারণ সম্পাদক হিসেবে প্রথম ছয় মাস মো. মনির হোসেন তালুকদার এবং পরবর্তী ছয় মাস শাহাদাত আহমেদ শুভ দায়িত্ব পালন করবেন।

রোববার (২৮ নভেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক বিল্ডিং ‘ডি’ এ ছয় সদস্যের নির্বাচক কমিটির দ্বারা এ নতুন কমিটির নাম ঘোষণা করা হয়। 

নির্বাচনে নির্বাচক হিসেবে দায়িত্ব পালন করেন পিএসএস বিভাগের বিভাগীয় প্রধান ড. জায়েদা শারমিন, অধ্যাপক ড. মোহাম্মদ জহিরুল হক শাকিল, সহকারী অধ্যাপক এমদাদুল হক, আবু সুফিয়ান সম্রাট এবং তাহমিনা আক্তার। 

কমিটিতে অন্যান্য পদে নির্বাচিত হয়েছেন- কোষাধ্যক্ষ মাহমুদুজ্জামান, সহ-সাধারণ সম্পাদক আরমান হুসাইন, সাংস্কৃতিক সম্পাদক ফারহানা রাশিদ ঈরিন, খেলাধুলা বিষয়ক সম্পাদক আব্দুস সামাদ, দফতর সম্পাদক মোহাইমিনুল ইসলাম এবং প্রচার সম্পাদক তোফাজ্জল আহাম্মেদ হৃদয়।

এছাড়া কমিটিতে সভাপতি হিসেবে দায়িত্ব পালন করবেন পিএসএস বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. জায়েদা শারমিন।

গাজীপুর কথা

আরো পড়ুন