ঢাকা,  মঙ্গলবার  ৩০ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

কিশোরগঞ্জে কৃষক লীগের খাদ্যসামগ্রী ও চারা বিতরণ

প্রকাশিত: ০৭:৫০, ৩১ আগস্ট ২০২১

কিশোরগঞ্জে কৃষক লীগের খাদ্যসামগ্রী ও চারা বিতরণ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে কিশোরগঞ্জ জেলা কৃষক লীগ আজ মঙ্গলবার বেলা ১১টায় শহীদ সৈয়দ নজরুল ইসলাম চত্বরে স্বেচ্ছায় রক্তদান, গাছের চারা ও মাস্ক বিতরণ এবং দুস্থ ও অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মসূচির উদ্বোধন করেন কিশোরগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট জিল্লুর রহমান। জেলা কৃষক লীগের সভাপতি আহমেদ উল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, জেলা কৃষক লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আবুল কাশেম, জেলা আওয়ামী লীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা আনোয়ার কামাল, জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাছুম খান, জেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবুল হাসেম মাস্টার, জেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক এম. এ হানিফ, জেলা কৃষক লীগের তথ্য ও গবেষণা সম্পাদক জহির উদ্দিন ছফি, কিশোরগঞ্জ শহর কৃষক লীগের সভাপতি আলমগীর হোসেন ও সাধারণ সম্পাদক আল মামুন প্রমুখ।

অনুষ্ঠানে ১০ জন নেতাকর্মী স্বেচ্ছায় রক্ত দান করেন। এসময় ৫০ জন দুস্থ ও অসহায়দের খাদ্যসামগ্রী হিসেবে চাল, ডাল, আলু ও লবণ দেওয়া হয়। এছাড়াও কৃষক লীগের নেতাকর্মীসহ বিভিন্ন পেশার মানুষের মাঝে একশ' গাছের চারা ও এক হাজার মাস্ক বিতরণ করা হয়। 

গাজীপুর কথা

আরো পড়ুন