ঢাকা,  মঙ্গলবার  ৩০ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

পূজার পোশাকে ছাড়

প্রকাশিত: ০১:৪৩, ২১ অক্টোবর ২০২৩

পূজার পোশাকে ছাড়

সংগৃহীত ছবি

পূজায় নতুন পোশাকের সম্ভার নিয়ে হাজির হয়েছে রঙ বাংলাদেশ। পোশাকের পাশাপাশি তাদের রয়েছে অ্যাক্সেসরিজ কালেকশন। পূজার কেনাকাটার শেষ সময়ে ক্রেতাদের জন্য বিশেষ ছাড় নিয়ে এসেছে দেশের অন্যতম ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ডটি। তাদের নির্ধারিত পোশাক কেনাকাটায় থাকছে ৩০ শতাংশ ছাড়।

আজ রঙ বাংলাদেশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, নির্ধারিত শাড়ি, টি শার্ট, শার্ট, পাঞ্জাবি, টপস, কামিজ, জার্সি, থ্রি পিস, বাচ্চাদের পাঞ্জাবি, টি শার্ট ও টপসের উপর ক্রেতারা পাবেন ৩০ শতাংশ ছাড়। পেপার সিল্ক, হাফ সিল্ক, লিলেন, ও নানা ধরনের সুতির আরামদায়ক কাপড়ে তৈরি হয়েছে এসব পোশাক।

প্রতিষ্ঠানটির কর্ণধার সৌমিক দাস জানান, ক্রেতাদের পছন্দ, সন্তুষ্টি ও স্বাচ্ছন্দ্য’র উপর কাজ করে আসছি আমরা। আসন্ন দুর্গোৎসবে আকর্ষণীয় ডিজাইনের পোশাক নিয়ে বাজারে হাজির হয়েছি। আর শেষ মুহূর্তের পূজার কেনাকাটায় ক্রেতার বাজেট সাশ্রয়ের সুযোগ দিতে ছাড় ঘোষণা হয়েছে। এছাড়া অন্য সকল পণ্যে নিশ্চিত উপহার তো থাকছেই। আউটলেট ও অনলাইন থেকে কেনাকাটায় এই সুবিধা পাওয়া যাবে।

সারাদেশের ২৩ টি আউটলেট ও অনলাইনে চলছে রঙ বাংলাদেশের শারদ উৎসব। সবার বাজেট বিবেচনায় পোশাকের মূল্য রাখা হয়েছে ক্রয়সাধ্যের মধ্যেই। ঘরে বসে কেনাকাটার জন্য রঙ বাংলাদেশ রেখেছে অ্যাডভান্স পেমেন্ট ছাড়াই হোম ডেলিভারি। স্টোরের পাশাপাশি তাদের ই কমার্স সাইট (www.rang-bd.com) থেকে কিনতে পারবেন যে কোন পণ্য।