ব্রেকিং:
"গাজীপুর জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে সভাপতি আ ক ম মোজাম্মেল হক, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজ।" "বিশিষ্ট সাংবাদিক, ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো’ গানের রচয়িতা আবদুল গাফফার চৌধুরী আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী ও স্পিকারের শোক।"
  • বৃহস্পতিবার   ১৯ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ৫ ১৪২৯

  • || ১৮ শাওয়াল ১৪৪৩

গাজীপুর কথা

ভালোবাসার মানুষ কতটা সৎ, বলে দেবে অপটিক্যাল ইল্যুশন!

গাজীপুর কথা

প্রকাশিত: ১৬ এপ্রিল ২০২২  

ভাইরাল এই ছবিটি @octavio._.ocampo নামের একটি ইনস্টাগ্রামের প্রোফাইল থেকে শেয়ার করা হয়েছে। Octavio Ocampo হলেন একজন মেক্সিকান শিল্পী। তিনি বিভিন্ন ধরনের ছবি আঁকেন, যা বিশ্বের সব দেশেই সমাদৃত।

আর এ কারণেই বিখ্যাত এই  শিল্পীর এ রকম আঁকা অনেক ছবিই বিভিন্ন প্ল্যাটফর্মে ছড়িয়ে আছে। তবে ভালোবাসার প্রতীক এই লাভ বার্ডের ছবিটি এবার জনপ্রিয়তার তুঙ্গে রয়েছে।

লাভ বার্ডের ওই ছবিটিতে দেখা যাচ্ছে, নীলাকাশে অনেকগুলো পায়রা স্বাধীনভাবে উড়ে বেড়াচ্ছে। অপটিক্যাল ইল্যুশনের এই ছবিটি প্রথম একঝলক দেখায় যদি আপনি তাই মনে করেন, তাহলে আপনি ভালোবাসার মানুষের প্রতি খুব বেশি সৎ নন। তাই ছবিটি দেখানোর সঙ্গে সঙ্গেই কিছু বুঝে ওঠার আগেই তাকে জিজ্ঞাসা করতে পারেন সে ছবিটিতে কী দেখছে।

মনোবিজ্ঞানীরা বলছেন, প্রথম দেখাতেই যদি ছবিটিতে পায়রা দেখতে পান–আপনি কোনো সম্পর্কে বিশ্বাস করেন না। যার ফলে তাদের সম্পর্ক খুব একটা দীর্ঘস্থায়ী হতে দেখা যায় না।

অন্যদিকে যারা প্রথম দেখাতেই ছবিটিতে পায়রা নয়, একটি মেয়ের মুখ দেখতে পেয়েছেন, তাদের জন্য শুভেচ্ছা। তারা ভালোবাসার মানুষের প্রতি অনেক বেশি একনিষ্ঠ ও সৎ থাকেন। এরা জীবনসঙ্গী  হিসেবে যথেষ্ট ঘোছানো ও পারফেক্ট।

যেকোনো বিষয়ে দ্রুত সিদ্ধান্ত নিতে এরা পারদর্শী ও জ্ঞানী হয়ে থাকেন। বিশেষজ্ঞরা বলছেন, এই সামান্য বিষয় দিয়েই ভালোবাসার মানুষের সম্পর্কে অজানা বিভিন্ন বিষয় আপনি ধারণা করে ফেলতে পারবেন অনায়াসেই।

সূত্র: এই সময়

গাজীপুর কথা
গাজীপুর কথা